জোরদার ক্রাশ খেয়েছেন অভিনেত্রী! ইধিকা পালের ক্রাশের নাম শুনে চমকাবেন আপনিও

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল (Idhika Paul)। একাধিক ধারাবাহিকের সঙ্গে বাংলাদেশের সিনেমায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন তিনি। অভিনেত্রী ইধিকা এখন সকলের প্রিয়তমা। কিন্তু জানেন কে অভিনেত্রীর মন চুরি করেছে? জানলে অবাক হবেন আপনিও।

অভিনেত্রী ইধিকার মন চুরি করলেন কে?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের জীবনের সিক্রেট জানালেন। কার প্রতি ক্রাশ খেয়েছেন অভিনেত্রী? এই প্রশ্ন করতে ইধিকা হেসে বলেন, অনেক ছোটবেলায় একজনের প্রতি ক্রাশ খেয়েছিলেন প্রিয়তমা। তবে তিনিমাঝেমধ্যে ক্রাশ খান ঠিকই। কিন্তু তা সেলিব্রেটি ক্রাশ।

এরপর অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, তিনি শপিং করতে ভালোবাসেন কিনা। এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, বহু বছর হয়ে গেল তিনি অফলাইন শপিং করেন না ঠিকই। কিন্তু তিনি অনলাইন শপিং করতে ভালোবাসেন। কথায় কথায় অভিনেত্রী আরো এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি ঠিক কি ধরনের মনের মানুষ চান। জানেন ইধিকা কেমন ছেলে পছন্দ করেন?

বাংলা টেলিভিশনের সুন্দরী নায়িকা নাকি এখনো পুরোপুরি সিঙ্গল! তাঁর জীবনে নাকি প্রেম আসেনি।এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার জীবনে এখনো কেউ আসেনি। এলে ঘোষণা করব। প্রেম করার মতো এখন পর্যন্ত কাউকে খুঁজে পাইনি। কেরিয়ার নিয়ে একটু বেশি ভাবছি, প্রেম করার সময় নেই’।

আরও পড়ুন: আর জি করের ঘটনাকে বিভিন্ন রকম ভাবে, জোর করে ভুলিয়ে দেওয়ার চেষ্টা চলছে, কিন্তু এবার আমরা ভুলবো না, সোচ্চার শোলাঙ্কি

নিজের মনের মানুষ প্রসঙ্গে ইধিকা বলেছিলেন, তিনি চান তাঁর প্রেমিক মন থেকে ভালো হোক, ভালো মানুষ হোক,এবং সবাইকে মন থেকে সম্মান করুক।’ প্রেম করেই বিয়ে করতে চান অভিনেত্রী। তবে তিনি অচেনা মানুষের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিতে পারবেন না। তবে প্রেম করেও একটা মানুষকে পুরোটা চেনা যায় না, সেটা মেনে নিয়েছেন ইধিকা।

Back to top button