“একের পর এক সম্পর্ক বানিয়েছেন, ভালোবাসার নাম করে টাকা নিয়েছেন…” জি বাংলার ‘এই’ নায়কের থেকে দূরে থাকার সতর্কবাণী সায়ন্তনী গুহ ঠাকুরতার

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির (Tollywood) অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সায়ন্তনী গুহ ঠাকুরতা (Sayantani Guhathakurta)। বিভিন্ন নামকরা প্রজেক্টে কাজ করে দর্শক মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।‌ তবে সম্প্রতি তিনি এক বিশেষ মন্তব্য করে আলোচনার কেন্দ্রে। অভিনেত্রী মন্তব্য করলেন টলিউডের একজন অভিনেতার বিষয়ে। যিনি নাকি একের পরে সম্পর্ক বানাচ্ছেন ভালোবাসার নাম করে আর আর্থিক সুবিধা নিচ্ছেন!

বিস্ফোরক মন্তব্য সায়ন্তনী গুহ ঠাকুরতার! কিছুদিন আগেই বিয়ে হয়েছে অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গাঙ্গুলীর। সোহিনীর বিয়ে মরশুমে বারংবার নাম উঠছে তাঁর প্রাক্তন প্রেমিক রনজয় বিষ্ণুর। সাংবাদিকদের তরফে অভিনেতার সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ করা হলে‌ রনজয় বলেন, সোহিনীর বিয়ে নিয়ে তিনি খুব খুশি। কিন্তু তারপরেই যেন ঘুরিয়ে রনজয়কে ধুয়ে দিলেন সায়ন্তনী। যদিও তিনি নাম উচ্চারণ করেননি!

entertainment

রবিবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্টটিতে তিনি লেখেন, “মেয়েরা সতর্ক থাকুন এই নায়কের থেকে। যিনি পর্দাতে এবং বাস্তব জীবনে এক সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করে যাচ্ছেন।” এখানেই শেষ নয় তিনি আরো লিখেছেন, তিনি এমন একজন অভিনেতা যিনি নাকি প্রয়োজনে মৃতদেহের পাশে শুয়েও সাক্ষাৎকার দিতে পারেন! অভিনেত্রীর এই পোস্ট ঘিরে সন্দেহের মেঘ ঘনীভূত।

কার বিরুদ্ধে কথা বললেন সায়ন্তনী?

সোহিনীর বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, সোহিনী তাঁর খুব ভালো বন্ধু। সোহিনী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ‌জেনে তাঁর প্রাক্তন প্রেমিক শুভেচ্ছা নাও জানাতে পারেন। তার বদলে তিনি নাকি সর্বদাই সহানুভূতি কুড়ানোর চেষ্টা করে চলেন! তিনি আর‌ও বলেন, অভিনেতা ক্যামেরার সামনে ভালো কথা বললেও আড়ালে প্রেমিকাকে নিয়ে নানান কটুক্তি করেছেন!

আরও পড়ুন: আটত্রিশটা কেমো চলার পর, হাতের আর কোনও শিরা বাকি নেই! কঠিন জীবনযুদ্ধ জয়ের গল্প শোনালেন অভিনেতা চন্দন সেন

সায়ন্তনীর ক্ষোভ এখানেই শেষ হয় না! তিনি ফের বলতে থাকেন, অভিনেতা এই শহরে বসবাস করে বিভিন্ন নায়িকার সঙ্গে সম্পর্ক তৈরি করেন, এবং তাঁর থেকে আর্থিক সাহায্য নেন। সম্পর্ক ভাঙলে প্রাক্তন প্রেমিকার নামে কটুক্তি করেন! সায়ন্তনীর পোস্ট সমাজ মাধ্যমের চর্চায়।‌ অভিনেত্রী চেনেন তাঁকে ব্যক্তিগতভাবে? উত্তরে সায়ন্তনী বলেন, চেনেন বলেই এত কথা বলতে পেরেছেন। ‌

Back to top button