দুঃসংবাদ! তড়িঘড়ি হলো অস্ত্রোপচার! ফের হাসপাতালে ঋতাভরী, কি হয়েছে অভিনেত্রীর?

কিছুদিন আগেই বহুরূপী সিনেমার শুটিং শেষ করেছেন টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। তারপরই বেশ সুন্দর করে গত ২৬ জুন নিজের আইডিয়াল স্কুলের শিশুদের সঙ্গে অভিনেত্রী পালন করেছেন নিজের জন্মদিন। সামাজিক মাধ্যমে নিজের জন্মদিনের বেশ কয়েকটি ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন তিনি। অভিনেত্রীর ছবিতে শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

তাছাড়াও শুক্রবার নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্টে দিদির বিয়ের অদেখা মুহুর্তগুলো তুলে ধরেছিলেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন “তিতিন সোনার বিয়ের কিছু মুহূর্ত”। প্রসঙ্গত, চিত্রাঙ্গদাকে ভালবেসে তিতিন বলে ডাকেন ঋতাভরী। আর অভিনেত্রীর নিজের ডাকনাম পলিন। তবে জীবনের এত খুশির মুহূর্তের মাঝেই শোনা গেল দুঃসংবাদ। জানা যাচ্ছে আচমকাই হাসপাতালে ভর্তি হয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

কি হয়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর?

নানান শারীরিক সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল বহুরূপী সিনেমার শুটিং করতে গিয়ে বেশ কয়েকবার অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী কিন্তু তবুও থামাননি কাজ। তবুও নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘বহুরূপী’ সিনেমার একটানা চালিয়ে গিয়েছিলেন শুটিং। বমি, মাথা ঘোরার উৎসর্গ নিয়েই হাসপাতালে ভর্তি হন ঋতাভরী। চিকিৎসকের পরামর্শ নিয়ে পরীক্ষা করে জানা যায় গলব্লাডারে স্টোন রয়েছে ঋতাভরীর।

বর্তমানে কেমন আছেন ঋতাভরী?

আপাতত সল্ট লেকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ফাটাফাটির নায়িকা। গতকাল (শনিবার) সকালে হয়েছে তার অস্ত্রোপচার। চিকিৎসক জানিয়েছেন আপাতত অভিনেত্রী পরিস্থিতি স্থিতিশীল, তিনি বিপদমুক্ত। অভিনেত্রীর ঘনিষ্ট একজন জানিয়েছেন, “ঋতাভরীর জ্ঞান ফিরেছে, ও এখন বিশ্রামে আছে। ওর সঙ্গে সারাক্ষণ রয়েছেন ওর মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদা। এই অপারেশনটার দরকার ছিল, মেয়েটা খুব কষ্ট পাচ্ছিল”।

আরো পড়ুন: ঈশা চলে ডালে ডালে পর্ণা চলে পাতায় পাতায়! আহিরকে ধরার জন্য নতুন ফন্দি বের করল দাবাং পর্ণা!

ঋতাভরীর কাছের মানুষ এও জানান যে বর্তমানে ফোন কথা বলার পরিস্থিতিতে নেই ঋতাভরী। অপারেশনের পর তাকে ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নিয়েছেন চিকিৎসকরা। আজকেই চূড়ান্ত হবে কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন ঋতাভরী। প্রসঙ্গত, ২০২১ সালেও হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। পিত্তথলিতে পাথর ধরা পড়েছিল অভিনেত্রীর। আর সেই রিপোর্ট আসার পর আর দেরি করেননি ঋতাভরী। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেইসময় ফিসচুলার অপারেশন হয়ে ছিল তার।

Back to top button