ফের ছোটপর্দা কাঁপাতে ফিরছেন মেয়েবেলার ডোডোদা ওরফে অর্পণ! কোন ধারাবাহিক? মুখ খুললেন স্বয়ং অভিনেতা

বর্তমানে ছোটপর্দায় ভীষণ জনপ্রিয় অভিনেতা অর্পণ ঘোষাল (Arpan Ghoshal)। কালার্স বাংলার বসন্ত বিলাপ ধারাবাহিকে মাধ্যমে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অর্পণ ঘোষাল। যদিও তাকে বাংলার ঘরে ঘরে জনপ্রিয় করে তুলেছে স্টার জলসার মেয়েবেলা ধারাবাহিকটি। উল্লেখ্য, ধারাবাহিকটিতে দুর্দান্ত অভিনয় করেই দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন অর্পণ। ডোডোদার চরিত্রে তার অভিনয় এখনও একইভাবে জনপ্রিয় দর্শকদের মাঝে। পর্দায় মৌ এবং ডোডোদার জুটিকেও ভীষণ পছন্দ করেছিলেন সকলে।

কোন কোন ওয়েব সিরিজে অভিনয় করেছেন অর্পণ ঘোষাল?

যদিও ওয়েব সিরিজের দুনিয়ায় ভীষণ জনপ্রিয় মুখ অর্পণ। বসন্ত এসে গেছে, গভীর জলের মাছ, হোস্টেল ডে, দময়ন্তী, অন্দরমহল সহ একাধিক ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। এছাড়াও রাজা রানী রোমিও, অথৈ সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে দর্শকদের মাঝে। তবে মেয়েবেলার পর তাকে আর দেখা যায়নি ছোটপর্দায়।

ধারাবাহিকের চরিত্রগুলি দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা পেলেও দুর্ভাগ্যবশত টিআরপি কম থাকার কারণে অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে যায় মেয়েবেলা। তবে পর্দায় মৌ এবং ডোডোদার রসায়ন এখনও ভোলেনি দর্শকরা। ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর মৌ চরিত্রাভিনেত্রী স্বীকৃতি মজুমদার ছোটপর্দা ফিরলেন ধারাবাহিকে আর অভিনয় করেননি অর্পণ।

টলিপাড়ায় গুঞ্জন বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয়ের অফার এসেছিল অর্পণের কাছে কিন্তু সবকটি ধারাবাহিকেই বারণ করে দিয়েছেন তিনি। তবে কি আর ছোটপর্দায় ফিরবেন না ডোডোদা? ধারাবাহিকে কি তবে চিরতরে বিদায় জানালেন অর্পণ? সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সামনে এই বিষয়ে মুখ খুললেন অভিনেতা।

আরও পড়ুন: নায়িকা থেকে আচমকাই খলনায়িকা! হঠাৎ এরকম পরিবর্তন কেন? জানালেন অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য

ছোটপর্দায় ফেরার প্রসঙ্গে কি বলেছেন অভিনেতা অর্পণ ঘোষাল?

অভিনেতা অর্পণ ঘোষাল ধারাবাহিকে ফের কাজ করার প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন “আমার সত্যিই কোনও পরিকল্পনা নেই। আমার নাটকের দল ‘নটধা’র ৫০ বছর। দলে সময় দিতে চাইছি। তাই ছোট পর্দা থেকে আপাতত দূরে আছি। তবে পরবর্তী কালে আবার ফিরব না, এমন নয়।”

Back to top button