শম্পার ছদ্মবেশে দুনির কাছাকাছি রানী,বেঁচে রয়েছে মা, দুর্জয়কে জানিয়ে দিল দুনি, মা-মেয়ের আবেগ দেখবে দর্শকরা

তোমাদের রানী ধারাবাহিকে (Tomader Rani new episode) রানীর অভিনয় বরাবরই দর্শকদের নজর কেড়েছে। ধারাবাহিক দেখা যাচ্ছে দুর্জয় ও মেয়ের কাছাকাছি থাকতে ছদ্মবেশে রানী এসেছে বাড়িতে। একজন মায়ের থেকে মেয়েকে কতই বা দূরে থাকতে পারে। দুর্জয় সন্দেহ করছে শম্পাকে, তাই বরকে দেখা করতে বলেছে।

তোমাদের রানী ধারাবাহিকের (Tomader Rani) আগামী পর্বে দেখা যাচ্ছে, রানী জানাচ্ছে যে তার স্বামী দেখা করতে আসতে পারবে না। কারণ তার স্বামী মোটেই ভালো না। দুর্জয় বলছে দেখা করতে নাই আসতে পারে একটা ছবি তো দিতেই পারবে। ‌ একটা ছবি দিও। এত সহজে কাউকে বিশ্বাস করা ঠিক নয় বলে বাড়ির লোকজনদের বলে দুর্জয়। এদিকে দুর্জয় চলে গেলে দেবু রানীকে সাবধান করতে থাকে।‌ যা করবি ভেবেচিন্তে করবি। দেবু রানীর প্রশংসা করতে থাকে। বলে যে তুই এই বয়সে মা হতে পেরেছিস সবকিছু সামলাতে পারছিস জানিস এটা আর কেউ পারবেনা।

Durjoy

উল্লেখ্য, দুনিকে তার মায়ের কাছ ছাড়া করতে চায় না কেউ। তাই দুনি আজ ভাইয়ের সাথে ঘুমাবে। দুর্জয় এসে জানতে চায় দুনি কী আজ এই ঘরে ঘুমাবে। রানী মনে মনে অপেক্ষা করতে থাকে সবকিছু হয়ে গেলে কবে দুনি আর দুর্জয়কে কাছে পাবে। এদিকে দুনিকে ছেড়ে একা ঘুমাতে চায় না দুর্জয়। কিন্তু কোন ভাবে দুর্জয়কে মানিয়ে নেয় যে শম্পা আমাদের সাথে আছে ও দেখে রাখবে সবটা। শম্পা হচ্ছে রানীর ছদ্মবেশী মহিলা।

প্রসঙ্গত, ধারাবাহিকে (Tomader Rani) দেখা যায় দুনি ঘুমিয়ে পড়েছে। শম্পার ছদ্মবেশ ছেড়ে রানী নিজের পোশাকে এসেছে দুনিকে নিয়ে যেতে। দুনিকে নিয়ে স্টোর রুমে চলে যায় রানী। এদিকে ভয় পেতে থাকে দেবু, যদি কেউ জেনে যায়। এদিকে স্টোর রুমে নিয়ে আসা মাত্রই দুনি ঘুম থেকে উঠে পড়ে আর দেখতে পায় তার মাকে। বলে মা তুমি এসেছ আমি তোমার জন্য অনেক কান্নাকাটি করেছি। এদিকে শুক্লার ঘুম ভেঙে গেছে সে ভাবতে থাকে নতুন একটা মেয়ে বাড়িতে থাকতে যদি ডাকাতি হয়। এদিকে রানী দুনিকে বলে যে আমি তোমার সাথে দেখা করতে এসেছি এই কথা তুমি কাউকে বলবেনা।

আরও পড়ুন: সুধার সব সত্যি জেনে, বসু মল্লিক পরিবারের সম্মানের কথা ভেবে বিয়েতে রাজি হল তেজ! এবার সুধাকে কোন শাস্তির মুখোমুখি হতে হবে?

এদিকে দেখা যায়, শম্পা ঘরে নেই। শুক্লা ভাবতে থাকে আমি বুঝতেই পেরেছিলাম এমন কিছু হবে এই মেয়েটা ভালো না। এদিকে শুক্লা এসে রিতমদের ডেকে দেয়। শম্পা ঘরে নেই এই কথাটা বারবার বলতে থাকে। দুনি স্টোররুমে একা খেলা করছে তাই দেখে ভয় পেয়ে গেছে শুক্লা। রিতম কথাটা ঘুরিয়ে দেয়। বলে দুনি ঘুমের ঘোরে হাঁটতে হাঁটতে এখানে চলে এসেছে। দুর্জয় বলে‌ আমি জানবো না ওর এই স্বভাবের কথা। দুনিকে জিজ্ঞেস করতেই দুনি বলে আমাকে তো মা এখানে এনেছে। এবার সকলেই যারা জানেনা তারা ভয় পেয়ে যায় মরা মানুষ কিভাবে এখানে আসতে পারে। এদিকে দুর্জয় দুনিকে কোলে তুলে নেয় নিয়ে জিজ্ঞেস করে সত্যি বলো কে তোমাকে এখানে এনেছে।‌ দুনির মুখে সেই একই কথা। এদিকে দরজার পেছনে রানী লুকিয়ে রয়েছে সেটা দেখতে পেয়েছে দুনি কিন্তু মা বলতে বারণ করেছে তাই আর সে কিছু বলে না। পরবর্তীতে কি হতে চলেছে জানতে হলে দেখতে হবে তোমাদের আমি ধারাবাহিকটি (Tomader Rani)

 

Back to top button