Mithai Chocolate: মিঠাই-উচ্ছে বাবুর প্রেম এবার চেখে দেখতে পারেন আপনিও! মিষ্টি প্রেমের মিষ্টি মোড়কে হাজির সিধাই চকলেট! অর্ডার দিন ঝটপট, দাম খুব কম

এখন বাংলা জুড়ে যেভাবে সিরিয়ালগুলির রমরমা বাজার, তাতে বাঙালি তারকাদের পোয়াবারো। তার উপরে কিছু ক্রেজি ভক্ত থাকে যারা মাতামাতি করে অন্য মাত্রায়।

আর এখন বাংলা সিরিয়ালের জগতে মাতামাতি করার মতো দম্পতি হয়ে উঠেছে মিঠাই এবং সিড। সৌমীতৃষা কুণ্ডু আর আদৃত রায়ের এটাই জুটি বেঁধে প্রথম কাজ হলেও তাদের অন স্ক্রিন কেমিস্ট্রি নজর কেড়েছে দর্শকদের। তাইতো এখন বাংলার হৃদয়ে গেঁথে গিয়েছে “সিডাই”।

Bengali serial

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে এই দুই তারকার সঙ্গে যুক্ত যে কোন খবরে কমেন্ট বক্সে নজর রাখলেই দেখা যাবে তাদের অন্ধ ভক্ত বা চরম ভক্তের সংখ্যা ঠিক কতটা দ্রুত ছড়িয়ে পড়ছে। তবে এর মধ্যে সম্পূর্ণ অন্য মাত্রা যোগ করল এক অনুরাগের কীর্তি।

সিড আর মিঠাই রানীর প্রেমকে অমর করে রাখতে এক অদ্ভুত আবিষ্কার করে ফেলেছে এই মহিলা। চকলেটের মোড়কে দুজনের ছবি সেই সঙ্গে একটা মিষ্টি বার্তা। “প্রেম মানে হৃদয়ের টান প্রেম মানে একটু অভিমান”- এমনটাই লেখা রয়েছে ওই চকলেটের মোড়কে।

Bengali serial

নতুন ব্যবসা খুলেছেন ওই মহিলা। ব্যবসাটি হল হাতে বানানো চকলেটের। এ যাবৎ বিভিন্ন ধরনের হ্যান্ড বেকারির রমরমা বাজার চলছে। তবে তার মধ্যে চকলেট বহু মানুষের খুবই প্রিয় তা বলাই বাহুল্য। তাই এর বাজার শীর্ষস্থানে রয়েছে। কিন্তু এর আগে এমন নতুন ধরনের ভাবনাচিন্তা আনেনি কোন সংস্থা।

সৌমী রক্ষিত নামক ওই মহিলা এই নতুন হাতে বানানো চকলেটের ব্যবসা শুরু করেছেন। আর তার প্রচার একেবারেই অন্যভাবে করেছেন তিনি। এই একটা ছবি যে কী পরিমানে ভাইরাল হয়েছে সেটা না দেখলে বিশ্বাস করবেন না আপনারা।
Adrit Roy on Twitter: "Sometimes silence is the much better than talking, at least it doesn't hurt.. #silence #love #mitha #couple https://t.co/7lYwdcy89h" / Twitter

ফেসবুকে সৌমী এই ছবিটি শেয়ার করে যে নম্বরে যোগাযোগ করতে হবে বা বুক করতে হবে সেটি দিয়ে দিয়েছেন। মোড়কের রঙ আপনারা নিজেদের পছন্দ অনুযায়ী বলে দিতে পারেন। বাড়ি বসে ওই নম্বরে অর্ডার করলেই সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন এই মিষ্টি চকলেট আর সেই সঙ্গে এক্সট্রা পাওনা মিঠাই আর উচ্ছে বাবু।

Back to top button