Srabanti Chatterjee: খোলা চুল, কালো ওয়ান পিসে মুক্ত শরীরের অনেকটা অংশ! অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নতুন বো’ল্ড লুকে নেট পাড়ার উষ্ণতা বাড়লো একধাক্কায় ১০০°

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একটা সময় বহু জনপ্রিয় ছবিতে দেখতে পাওয়া যেত শ্রাবন্তীকে, তবে এই মুহূর্তে তাকে সেই ভাবে নায়িকার চরিত্রে না দেখা গেলেও তার জনপ্রিয়তা একটুও কমেনি বাংলার দর্শকদের কাছে।। বয়স ৪০ এর গোড়ায় হলেও এখনো পর্যন্ত সৌন্দর্যে যেকোনো তরুণীকে টেক্কা দিতে পারেন শ্রাবন্তী। তার ব্যক্তিগত জীবন নিয়ে যতই সমালোচনা হোক না কেন সোশ্যাল মিডিয়াতে তার ভক্তকুল অগুন্তি।

নানা রকম কটাক্ষ নিয়ে প্রায়শই চর্চা শিরোনামে থাকেন এই অভিনেত্রী। টিভির পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও এই অভিনেত্রী বেশ অ্যাক্টিভ। প্রায় দিন সোশ্যাল মিডিয়াতে তার নানা রকমের ফটো এবং ভিডিও স্যুট ভক্তদের সঙ্গে শেয়ার করেন। সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে জিমে ঘাম ঝরানোর একাধিক ভিডিও দিতে। এছাড়া নানান সময় হ’ট এবং বো’ল্ড লুকে ধরা দিয়েছে না অভিনেত্রী।

সম্প্রতি শ্রাবন্তীর এমন কিছু পোস্ট সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে ।কালো ওয়ান পিস এবং খোলা চুলে মানানসই মেকআপে বো’ল্ড লুকে তিনি দর্শকদের কাছে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ডিজাইনার মাধবের জন্মদিনের পার্টিতে এই ভাবেই উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। মুভিং ক্যামেরার সামনে ওই জন্মদিনের পার্টিতে, বিভিন্ন পোজে ফটো তুলতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে আর সেইগুলোর দ্বারাই নেটিজেনদের কাছে আবার জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী।

ডিজাইনার মাধবের জন্মদিনে একাধিক বড় বড় অভিনেতা অভিনেত্রীরা এবং তারকারা উপস্থিত ছিল। তার মধ্যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্যতম! শহরের একটি নামী পাঁচ তারা হোটেলে জন্মদিনের আয়োজন করেছিলেন ডিজাইনার; আর সেখানেই শ্রাবন্তীর বিভিন্ন উষ্ণতম ছবিতে তার পুরুষ ভক্তকূলের ঘুম উড়েছে। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার উষ্ণতা বাড়িয়ে দিয়েছে অভিনেত্রী।

Back to top button