Uchhebabu: ‘এর থেকে ভাই আমিও ভালো বাংলা লিখি’, উচ্ছেবাবু্র বাংলা হাতের লেখা দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা!

বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে জি বাংলার ‘মিঠাই’ একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। বলা চলে প্রায় দু বছর ধরে সন্ধ্যে আটটার সময় বাংলার দর্শকদের ড্রয়িং রুম দখল করেছে এই ধারাবাহিক। প্রায় ৫৬ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান একাই দখল করেছে ‘মিঠাই’। আর তাই এই ধারাবাহিক নিয়ে যে দর্শকের উন্মাদনা থাকবে না এমনটা হতেই পারে না। ধারাবাহিকের জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে ধারাবাহিকে অভিনয় করা অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তা ভীষণ বৃদ্ধি পেয়েছে।

আর সেই ভাবেই এই ধারাবাহিকের মুখ্য ভূমিকা অর্থাৎ সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করা অভিনেতা আদৃত রায়ের জনপ্রিয়তাও খুব বেশি দর্শকদের মধ্যে। প্রসঙ্গত ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই বাংলার তরুণীদের কাছে ভীষণ জনপ্রিয়তা পেয়েছেন মিঠাইয়ের উচ্ছে বাবু। আর তাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতেই গড়ে উঠেছে বহু ফ্যান পেজ। আর সেখানেই নিত্যদিন তাকে নিয়ে চর্চা চলে। সম্প্রতি ধারাবাহিকের একটি দৃশ্য নিয়েই এবার চর্চার কেন্দ্রবিন্দু হলেন সিদ্ধার্থ অর্থাৎ আদৃত রায়।

Adrit Roy

প্রসঙ্গত সম্প্রতি মিঠাই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে খুব শীঘ্রই মাদক পরিবারে আসতে চলেছে এক নতুন সদস্য। অর্থাৎ খুব তাড়াতাড়ি মিঠাই এবং সিদ্ধার্থ বাবা মা হতে চলেছে। আর সেই জন্যেই খুশিতে মেতে রয়েছে সকল মোদক পরিবার। আর গোপালের আসার খুশিতে তার বাবা অর্থাৎ সিদ্ধার্থ মিঠাইয়ের খুব যত্ন নিচ্ছে। সেই জন্যই সে একটি সাদা কাগজে লিখে রাখছে যে সারাদিন মিঠাইকে কিভাবে চলতে হবে। আর সেই লেখাই হয়েছে এখন চর্চার কেন্দ্রবিন্দু।

Adrit Roy
প্রসঙ্গত এখানে আদৃতকে লিখতে দেখে অনেকেই তার হাতের লেখা নিয়ে কটাক্ষ করেছে। তাদের মধ্যে একজন তার বাংলা হাতের লেখার একটি ছবি সোশ্যাল মিডিয়ার শেয়ার করে লিখেছেন ‘এতদিন শুধু নিজের হাতের লেখা খারাপ ভাবতাম। এইটা দেখার পর মনে হচ্ছে না আমার মত আরও অনেকেই আছে’। তবে নেটিজেনদের মধ্যে একটা বড় অংশ দাবি করেছেন ইংরেজি মিডিয়াম স্কুলে পড়লে বাংলা হাতের লেখা এরকমই হয়।

Adrit Roy

Back to top button