সূর্যের সামনে সোনা-রূপার আসল বার্থ সার্টিফিকেট দেখিয়ে মিশকার পর্দা ফাঁস করল দীপা ও লাবণ্য! চমকদার পর্ব ফাঁস 

অবশেষে দর্শকদের ধৈর্যের অবসান। ইতিমধ্যেই সোনার সামনে এসেছে আসল সত্যি। এবার সূর্য সত্যের মুখোমুখি হতে চলেছে। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chowa) প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। ইতিমধ্যে দুই মেয়ের সামনে এসেছে সূর্য ও দীপার নানান সত্য। কিন্তু সূর্য এখনও মিশকার কথায় দীপাকে ভুল বুঝে চলেছে।

দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কথাকে নিয়েই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে চলছে সোনার ট্র্যাক। সম্প্রতি মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনার সামনে এসেছে সকল সত্য। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। আর তাই তাদের ভালোর জন্য দীপা এবার সকল সত্য কথা বলতে চলেছে সূর্যকে। মিশকার পর্দা এবার ফাঁস হতে চলেছে।

দীপাকে সরাতে মিশকার নতুন প্ল্যান

সোনার দুর্বলতার সুযোগ নিয়ে মিশকা আবার এক নতুন ফন্দি আটে। মিশকার মনে হয়েছে দুই সন্তানের জেরেই দীপা সেনগুপ্ত বাড়িতে ঢুকতে পেরেছে। আর তাই সূর্য মিশকার থেকে দূরে হয়ে যাবে। তাই দীপাকে সরাতে সোনার নকল মা-বাবাকে নিয়ে আসে। দুজন মানুষকে টাকা দিয়ে সোনার মা-বাবা সাজায়। যদিও আমরা দেখেছি, সেই নকল মানুষদের টাকা দিতে মিশকাকে দেখে নিল দীপার ললিত দাদা। এরপরই মিশকার বাড়িতে হাজির হয় দীপা ও লাবণ্য।

মিশকার পর্দা ফাঁস

সেখানে মিশকার সঙ্গে দীপার বচসা হওয়ার সময় রূপা তার মামা ও মামীকে নিয়ে মিশকার বাড়িতে হাজির হয়। রূপার মামা জানে, সোনার এই বাবা-মা আসল নয়, নকল। মামা সেই নকল মা-বাবাকে দেখে চিনে ফেলে তারা যাত্রা দলে কাজ করে। নিজের মা-বাবাকে কাছে পেয়েও হারিয়ে ফেলে সোনা বিশাল কষ্ট পেয়ে সেখান থেকে চলে যায়। সেসময় সোনাকে কোনওরকমে আটকে রূপা সব সত্যি বলে দেয়, সে জানিয়ে দেয় ফুলমা ও ডাক্তারবাবু তার আসল মা-বাবা।

সূর্যের সামনে মিশকার পর্দা ফাঁস

এদিকে সূর্যের সোনার চিন্তায় রাস্তায় দুর্ঘটনা ঘটে। এরপরই সামনে আসে চমকদার পর্ব। বাড়ি ফিরলে সোনা সূর্যকে সব সত্যি জানিয়ে দেয়। সোনার মুখে সব সত্যি জেনে ফেলে রূপা ভয় পেয়ে যায়। দীপার মেয়ে ভেবে হয়তো সোনাকে দূরে ঠেলে দেবে সোনা। আর তাই দীপা এবার সোনা-রূপারজন্ম সার্টিফিকেট সূর্যের সামনে আনল। প্রমান করে দিল সূর্যই তাদের বাবা। এরপর মিশকার উপর রেগে গিয়ে মিশকাকে সেনগুপ্ত বাড়িতে আসতে বলে মিথ্যা সার্টিফিকেটের কারসাজি ধরতে মিশকাকে জেরা করে সূর্য। মিশকা বুঝতে পারে সূর্য সব জেনে গিয়েছে। এবার মিশকা কি সব সত্যি শিকার করবে? আসতে চলেছে ধামাকাদার পর্ব।

Back to top button