‘এই শুনুন আমার ঘরে ঢোকার চেষ্টা করবেন না…’! প্রেম আর কোথায়? শুরু থেকেই আদায়-কাঁচকলায়! সন্ধ্যাতারার মজার প্রোমো দেখে হেসে কুটিকুটি দর্শক

জলসার (StarJalsha) পর্দায় সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক আর তার মধ্যে অন্যতম জনপ্রিয় হলো সন্ধ্যাতারা (SandhyaTara)। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে শুরু হওয়া এই ধারাবাহিকটি খুবই অল্প সময়ের মধ্যে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

বলা বাহুল্য এই ধারাবাহিকের টানটান গল্প এবং সেই সঙ্গে সঠিক চরিত্রায়ন এই ধারাবাহিককে দর্শকদের কাছে জনপ্রিয় করে তুলতে সাহায্য করেছে। প্রসঙ্গত উল্লেখ্য, ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিকটি এই মুহূর্তে বাঙালি টেলিভিশনপ্রেমীদের টিভির সামনে বসিয়ে রাখতে বাধ্য করছে।

সন্ধ্যা, তারা এবং আকাশ নীল এই তিনজন প্রেমের সম্পর্কে সম্পর্কিত। তবে কলেজে পড়াকালীন তারা এবং আকাশ নীল একে অপরকে ভালবাসতে শুরু করলেও আকাশ নীলের সঙ্গে ঘটনা ক্রমে বিয়ে হয়ে যায় তারার দিদি সন্ধ্যার। তবে কেউই কারর ভালোবাসা কেড়ে নিতে চায়নি। আসলে কেউই এই ত্রিকোণ সম্পর্ক নিয়ে অবগত ছিল না।

জীবনে কখনও বিয়ে না করার শপথ নিয়েছিল সন্ধ্যা। আসলে সংসারের জন্য নিজের সমস্ত শখ আহ্লাদকে অবদমিত করে রেখেছিল সে। কিন্তু গোটা জীবন সংসারের জন্য প্রাণ পাত করা সন্ধ্যার মনে আকাশনীলকে দেখে ভালবাসার উদ্রেক হয়েছিল।‌ তবে সে জানত না যে তার ছোট বোন তারা ভালোবাসে আকাশ নীলকে। অন্যদিকে দিদি অন্ত প্রাণ তারা‌ও নিজের দিদির জন্য নিজের ভালোবাসার স্বার্থ ত্যাগ করে। অবশেষে বিয়ে হয়ে যায় আকাশ ও সন্ধ্যার।

আকাশ ও সন্ধ্যার মধ্যে কবে শুরু হবে প্রেমের পথচলা?

আসলে আকাশনীলের মা বিজয়া মাঠান চেয়েছিলেন একজন দৃঢ়চেতা নারীর হাতে নিজের সংসারের রাশ তুলে দিতে। আর সেই জন্যই তিনি বেছে নেন সন্ধ্যাকে। তবে ভালোবাসা বিসর্জন দিয়ে সন্ধ্যাকে বিয়ে করায় একেবারেই খুশি নয় আকাশনীল। সে জানিয়ে দিয়েছে সে অন্য কাউকে ভালোবাসে আর তার কাছেই সে ফিরে যাবে। যদিও স্বামীর ভালোবাসা আদায় করে নেওয়ার চ্যালেঞ্জ নিয়েছে সন্ধ্যাও। বিভিন্ন খুঁটিনাটি বিষয় নিয়ে দুজনের মধ্যে লেগে যাচ্ছে ঝগড়া। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে সন্ধ্যাতারার সাম্প্রতিক প্রমো। ‌ ঝগড়ার মধ্যে আগাম প্রেমের আভাস মিলেছে যে। আর যা দেখে বেজায় খুশি এই ধারাবাহিকের ভক্ত-অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button