‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকটির জন্য যে দর্শকরা অপেক্ষায় ছিলেন, তাঁদের জন্য দারুন খবর!

স্টার জলসায় (Star Jalsha) এসেছে পরপর তিনটি ধারাবাহিক, একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye aajkal) ও ‘তোমাদের রানী’ (Tomader Rani) ও ‘জল থই থই ভালোবাসা’ (Jol Thoi thoi Bhalobasa)। অপেক্ষায় রয়েছে আরও দুটি সিরিয়াল। বর্তমানে চ্যানেলগুলির মধ্যে বাড়ছে কম্পিটিশন। আর তার জেরেই চ্যানেল পুরোনো কম টিআরপিযুক্ত ধারাবাহিকগুলো বন্ধ করে নিয়ে আসছে একের পর এক নতুন নতুন মেগা।

আমরা আগেই জেনেছিলাম, পুজোর পরই আসতে চলেছে স্টার জলসায় একটি নতুন মেগা ‘তুমি আশেপাশে থাকলে’ (Tumi Ashe pashe Thakle)। দর্শকরা এই মেগার জন্য দারুন আগ্রহে ছিল। কিন্তু তারমাঝেই জানা যায়, এখনও সেই ধারাবাহিকের শুটিং শুরু হয়নি। তাই কবে সেই মেগা আসবে, তা নিয়ে সন্দেহ ছিল অনেকের। তবে গল্পটি হবে ভৌতিক ও রহস্যে মোড়া।

ভৌতিক গল্পের ধারাবাহিক আসবে শুনে দর্শকরাও অপেক্ষায় ছিল নতুন এই মেগার। SVF এর এই নতুন ধারাবাহিকের জন্য চ্যানেল ‘গাঁটছড়া’কে (Gaatchora) বন্ধ করে দেবে। সেপ্টেম্বরেই সেট হয়ে গিয়েছে ধারাবাহিকের দুই নায়িকা ও নায়কের মুখ। নতুন এই ধারাবাহিকের সাথে বহুদিন পর পর্দায় ফিরবেন অভিনেতা ভজগোবিন্দ অপরাজিতা অপু খ্যাত প্রধান নায়ক রোহন ভট্টাচার্যকে (Rohan Bhattacharjee)।

ধারাবাহিকে থাকবে দুটি নায়িকা। প্রথম নায়িকার চরিত্রে থাকছেন ধারাবাহিকের নতুন মুখ অঙ্গনা রায় (Angana Roy) ও দ্বিতীয় নায়িকার চরিত্রে দেখা যাবে ‘হিয়া’ (Hiya) নামের একজন অভিনেত্রীকে। ধারাবাহিকের ২৮শে সেপ্টেম্বর থেকে এই ধারাবাহিকের শুটিং শুরু হওয়ার কথা ছিল, কিন্তু সেই তারিখ পরিবর্তন হয়ে পয়লা অক্টবর ফাইনাল করা হয়।

পরে আবার সেই তারিখ পরিবর্তন করে তেসরা অক্টবর ফাইনাল হয়, আবার সেটাও পরিবর্তন হয়ে ৭ই অক্টবর করা হয়। তবে সেদিনও শুটিং না শুরু হতে সকলের মনেই প্রশ্ন জাগে, আদোও শুটিং শুরু হবে তো? নাকি আসবে না এখনই এই মেগা? তবে এবার দর্শকদের জন্য দারুন খবর। অবশেষে আজ অর্থাৎ ৯’সেপ্টেম্বর থেকে শুরু হল ‘তুমি আসে পাশে থাকলে’র শুটিং।

Back to top button