নেশার ঘোরে ময়ূরীর সঙ্গে ঘ’নি’ষ্ঠ হল নীল! দুমুখো নীলকে সহ্য হচ্ছেনা দর্শকদের

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ইচ্ছে পুতুল (Icche Putul) । দর্শকদের কাছে এই ধারাবাহিকটি এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিকে পরিণত হয়েছে। এই ধারাবাহিকের গল্পে এখন নানা রকমের টুইস্ট দেখা যাচ্ছে। আর যে কারণে এই ধারাবাহিককে ঘিরে দর্শকদের মনে বাড়ছে উত্তেজনা।

ক্রমাগত ময়ূরীর কথাকে বিশ্বাস করে নীল মেঘকে ভুল বুঝে এসেছে। ময়ূরী আবার মেঘের নিজের দিদি। কিন্তু তা সত্ত্বেও ময়ূরী মেঘের জীবনকে বিষিয়ে দিতে চায়। বারংবার নীলের কাছে অপমানিত হওয়ার পর মেঘ ঠিক করেছে এবার নীলকে ডিভোর্স দেবে।

এই ধারাবাহিকে দেখানো হচ্ছে মেঘের সঙ্গে এখন বিচ্ছেদের মুখে দাঁড়িয়ে সৌরনীলের সম্পর্ক। বারবার অবিশ্বাসের জেরে ভেঙে গেছে মেঘ এবং নীলের দাম্পত্য জীবন। আর মেঘের সঙ্গে ডিভোর্স না হ‌ওয়ার আগেই ময়ূরীর সঙ্গে নীলের বিয়ে চূড়ান্ত হয়ে গেছে। যদিও অবিশ্বাসী নীল এখনও ভালোবাসে মেঘকে।

আসলে সে মেঘকে নিজের প্রপার্টি মনে করে যখন যেরকম ইচ্ছে তখন সেই রকম ব্যবহার করে। মেল ইগোতে ভরপুর সৌরনীল। সে মনে করে সে যেটা করছে সেটাই ঠিক। অন্য সবাই ভুল। জিষ্ণুর সঙ্গে মেঘের বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে ঘিরে সে বারবার অপমান করেছেন মেঘকে। নোংরা ইঙ্গিত করেছে। সে নাকি আবার ভালোবাসে!

নীলের এই নোংরা মানসিকতার জন্য মেয়েকে তাকে উপযুক্ত জবাব দেয়। দেখা যায়, এরপর নীল মেঘের উপর রাগ করে মদ্যপান করে। আর তারপর ময়ূরীকে মেঘ ভেবে তার কাঁধে মাথা দিয়ে বলতে থাকে যে সে তাকে খুব ভালোবাসে। ময়ূরী বুঝতে পারে সৌরনীলের মন জুড়ে এখনও শুধুই মেঘ। যা শুনে ময়ূরী খুব রেগে যায় ও বলে নীল এর ফল একদিন ভুগবে।

Back to top button