জিষ্ণুকে ছেড়ে দিয়ে ফের নীলের হাত ধরে গাঙ্গুলি বাড়িতে ফিরলো মেঘ! এই বদল সহ্য হচ্ছে না দর্শকদের

বর্তমান সময়ে দাঁড়িয়ে ‌জি বাংলার পর্দায় যে ধারাবাহিকটি জনপ্রিয়তা এবং দর্শকপ্রিয়তার নিরিখে দর্শকদের মনে দারুণ রকম ভাবে জায়গা করে নিয়েছে সেই ধারাবাহিকটির নাম ইচ্ছে পুতুল (Icche Putul)। বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এখন হট ফেভারিট ধারাবাহিক এটি। বাংলা টেলিভিশন প্রেমের আর এখনই ধারাবাহিক মজে রয়েছেন।

এই মুহূর্তে ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্প উত্তেজনার এমন পর্যায় পৌঁছেছে যে সন্ধ্যা হলেই টিভি খুলে বসে পড়েন দর্শকরা। আসলে ধারাবাহিকের গল্পের আকর্ষণ এমনই। বলাই বাহুল্য এখন এই ধারাবাহিকের একটি পর্ব‌ও এখন মিস করতে চাইছেন না দর্শকরা।‌ কারণ এই ধারাবাহিকের প্রতিটা পর্বই এখন উত্তেজনায় ভরপুর।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ভীষণ ভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। আর যে কারণ বশত এই মুহূর্তে টিআরপি তালিকায় দারুণ নম্বর পাচ্ছে এই ধারাবাহিকটি। প্রায় এক বছর হতে চলল এই ধারাবাহিকের বয়স। কিন্তু টিআরপি তালিকায় এই ধারাবাহিকের নম্বর কিন্তু বেশ ভালো‌। খারাপ, একঘেয়ে ধারাবাহিকের তকমা ঝেড়ে ফেলে এখন এই ধারাবাহিকটি দর্শকদের কাছে চোখের মণি হয়ে উঠেছে।

এই দিনের পর্বে দেখা যায় নীলের ঠাম্মি বেশ ভালো রকমের অসুস্থ হয়। পুজোর মন্ডপে এসেও বেশ খানিকটা অসুস্থ হয়ে পড়েন তিনি। বাড়িতে গিয়ে তাকে রীতিমতো বিছানায় শুয়ে থাকার নির্দেশ দেন নীলের মা মীনাক্ষী। তবে সন্ধ্যাবেলা যে মেঘ গান গাইতে আসবে মন্ডপে। আর তাই মেঘকে দেখার জন্য, তার গান শোনার জন্য ঠাম্মির মন ছটফট করতে থাকে ঠাম্মির।

তিনি নীলকে অনুরোধ করেছিলেন যেন একবারের জন্য মেঘকে বাড়িতে নিয়ে আসে সে। এই ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে এক ভদ্রলোক স্টেজে ডেকে নেন জিষ্ণু সেনকে আর সেটা শুনে চমকে ওঠে নীল এমনকী মেঘও। এরপর জিষ্ণু স্টেজে উঠতেই স্টেজ থেকে নেমে যায় নীল। যদিও জিষ্ণু কিন্তু নীলের সঙ্গে সৌজন্য বিনিময় করতে ভোলে না।

এরপর অনুষ্ঠান শেষে নীল অনুরোধ করে তাদের বাড়ি যাওয়ার জন্য। ঠাম্মির শারীরিক অবস্থার কথা জানতে পেরে মেঘ নিজে নীলদের বাড়ি যাবে বলে জানায়। যদিও সে জানিয়ে দেয় আগের দিনের মতো কোন রকম অপ্রিতীকর ঘটনার মুখোমুখি যেন তাকে হতে না হয়। মেঘের কথায় সম্মত হয় নীল।‌ এরপরই জিষ্ণুকে রেখে দিয়ে মেঘ নীলের সঙ্গে তাদের বাড়ি যায়।

Back to top button