বাবার কথাতেই নীলকে দূরে সরিয়ে দিল মেঘ! নীলের কান ভাঙাতে এসে ক্রাশের হাতেই স’পা’টে থা’প্প’ড় খেয়ে বসল ময়ূরী

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় যে ধারাবাহিকটি প্রত্যেক দিন দর্শকদের মনোরঞ্জন করে চলেছে সেই ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । বাংলা টেলিভিশন প্রেমীরা এই মুহূর্তে এই ধারাবাহিকে মুগ্ধ। বলাই বাহুল্য একটা সময় যে ধারাবাহিক একেবারেই দর্শকদের মনোরঞ্জন করতে পারত না আজ সেই ধারাবাহিক দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা।

বলাই বাহুল্য, ব্যাপক রকম ভাবে দর্শকদের মনোরঞ্জন করেছে এই ধারাবাহিকটি। আর এই মুহূর্তে কার্যত কামাল করে দিয়েছে ইচ্ছে পুতুল। দুর্দান্ত গল্প আর চরম উত্তেজনার মিশলে এই ধারাবাহিক নজরকাড়া। বিশেষ করে সাম্প্রতিক সময়ের প্লট আরও উত্তেজনায় পরিপূর্ণ।

এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গেছে, রূপ ময়ূরীর চক্রান্তের শিকার হয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল মেঘ। তবে অবশেষে সবার আন্তরিক প্রচেষ্টা, নীলের ভগবানের উপর বিশ্বাস বাঁচিয়ে দিয়েছে মেঘকে। এই মুহূর্তে সুস্থ হয়ে ওঠার পথে মেঘ। তবে নীলের মেঘের জন্য আকুতি মেঘকে নীলের প্রতি দুর্বল করে তুলেছিল।

তবে বাবার কথা শুনে আর দ্বিতীয়বারের মতো নীলকে বিশ্বাস করার ভুল করেনি মেঘ। সে নীলকে নিজের থেকে দূরে করে দিয়েছে। অপমানিত নীল ঘর থেকে বেরিয়ে যেতেই ঘরে ঢোকে মেঘের বাবা অনিন্দ্য। আর বাবাকে জড়িয়ে ধরে কাঁদতে থাকে মেঘ। সে বলে, “তুমি যেমন বলেছো, আমি ঠিক তেমনই করেছি।” অনিন্দ্য বলে, মেঘ যেনো তাকে খারাপ না ভাবে। তখন মেঘ নিজের বাবাকে বলে, তাকে আবার ভুল করার থেকে আটকেছে তার বাবা। আর তাই সে বাবার কাছে কৃতজ্ঞ।

অন্যদিকে আবার নীলকে দেখে ময়ূরী উল্টো পাল্টা কথা বলা শুরু করে। তখন নীল ময়ূরীকে কথা বাড়াতে বারণ করলেও সে কিছুতেই থামতে চায় না। এরপর সে আবার‌ও নীলকে মেঘ আর জিষ্ণুর সেই দিনের ঘটনার নোংরা বর্ণনা নীলকে দিতে শুরু করলে নীল কিন্তু নিজেকে একেবারেই সামলাতে পারে না, সে ময়ূরীর গেল একটা সপাটে চ’ড় কষিয়ে দিয়ে সেখান থেকে চলে যায়। এই ঘটনায় নীলের উপর মারাত্মক ক্ষেপে যায় ময়ূরী। এবার তার প্রতিশোধ নেবে সে।

Back to top button