‘তোকে কতটা ঘেন্না করি অঙ্কুশ তুই জানিস!’ বার্থডে বয় অঙ্কুশের জন্মদিনে এ কী বলে ফেললেন শুভশ্রী?

আজ 14 ই ফেব্রুয়ারি, বিশ্বজুড়ে পালিত হচ্ছে ভালোবাসার দিন ভ্যালেন্টাইন্স ডে। প্রেমিক-প্রেমিকারা একে অপরের সঙ্গে দেখা করে জানাচ্ছেন নিজেদের ভালোবাসা। একে অপরকে দিচ্ছেন উষ্ণ উপহার সেই সঙ্গে সারা জীবন একসঙ্গে থাকার প্রতিশ্রুতি। তবে আজকের দিনটা একটু বেশি স্পেশাল অভিনেতা অঙ্কুশ এর জীবনে।

Ankush Hazra

আজ অঙ্কুশের ৩৩ তম জন্মদিন। গতকাল মধ্যরাতে অঙ্কুশের জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেছেন ঐন্দ্রিলা। সেই ছবি ঐন্দ্রিলা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 10 বছরের সম্পর্ক তাদের। দেখতে দেখতে দুজনে হেঁটে ফেলেছেন অনেকটা পথ।Ankush Hazra

অন্যদিকে আজ সকাল থেকেই অঙ্কুশ তার ভক্তদের একের পর এক সারপ্রাইজ দিয়ে যাচ্ছেন। প্রথমে তিনি আর ঐন্দ্রিলা মিলে যে সিনেমা করছেন লাভ ম্যারেজ তার প্রথম লুক শেয়ার করেন দর্শকদের সঙ্গে। রঞ্জিত মল্লিক অপরাজিতা আঢ্য সঙ্গে মজাদার ভঙ্গিতে দেখা যায় অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে। এরপর রাজা চন্দর পরবর্তী ছবি সেভিংস একাউন্ট এর ফার্স্ট পোস্টার শেয়ার করেন তিনি। সেখানে তার বিপরীতে অভিনয় করছেন সায়ন্তিকা ব্যানার্জি।

Ankush Hazra

প্রসেনজিৎ, মিমি সকলেই অঙ্কুশের জন্মদিনে বিশেষ ভাবে শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুভশ্রী যে উইশ করেছেন তা দেখে চমকে গিয়েছেন অঙ্কুশ এর ভক্তরা।একটি ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী যেখানে দেখা যাচ্ছে শুভশ্রীর যখন পা ভেঙে গেছিলো তখন তাকে চলতে সাহায্য করেছিলেন অঙ্কুশ। সেই ছবি দিয়ে শুভশ্রী লিখেছেন যে,তোর কেয়ারিং নেচার এর জন্য তোকে আমার মাঝে মাঝে ভালো লাগে। তবে তুই জানিস তোকে আমি কতটা ঘেন্না করি।

যদিও এটা বোঝা যাচ্ছে যে দুই বন্ধু খুনসুটি করি এই কাজ করছেন। তাও অঙ্কুশের ভক্তরা প্রথমে শুভশ্রীর এরকম বয়ান দেখে চমকে গেছিলেন।

Ankush Hazra

Back to top button