কার কাছে কই মনের কথায় মহা ধামাকা! মা হতে চলেছে শিমুল! অনাগত সন্তানের বাবা কে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাই (Kar Kachhe Koi Moner Kotha) সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে অবশেষে ছাড়া পেয়েছে শিমুল। পরাগও তারপর গিয়ে ক্ষমা চেয়েছে শিমুলের কাছে কিন্তু তাদের এতগুলি ভুলের জন্য তাকে ক্ষমা করতে নারাজ শিমুল। ব্যানার্জী বাড়ি থেকে তার সমস্ত জিনিসপ্রত্র নিয়ে বিপাশার বাড়ি চলে আসতে যাবে এমন সময় তার কাছে ক্ষমা চায় মধুবালা দেবীও কিন্তু সে স্পষ্ট জানিয়ে দেয় সে এই বাড়িতে আর থাকবে না।

তখন শিমুলের হাত ধরে পরাগ। তাকে প্রস্তাব দেয় যে সেও জানিয়ে সে অনেক ভুল করেছে অনেক খারাপ কাজ করেছে, কখনও তাকে বিশ্বাস করেনি। কিন্তু তাকে কি একবার ক্ষমা করা যায়না। তাকে কি আর একটা সুযোগ দেওয়া যায়না? কিন্তু শিমুল তাকে পরিষ্কার জানিয়ে দেয় যে সে তার সঙ্গে আর সংসার করতে চাই না। তার সঙ্গে সব ভুলে আবার নতুন করে সব শুরু করা তার পক্ষে সম্ভব নয়। তাই সে অন্য মেয়ে দেখে বিয়ে করে নিক।

সেই কথা শুনে আর কিছু বলতে পারেনা পরাগ। সে ছেড়ে দেয়া শিমুলের হাত আর শিমুলও বেরিয়ে আসে ব্যানার্জী বাড়ি থেকে। তারপর বিপাশার বাড়ি থেকেই বিয়ের সব কাজকর্ম সামলাতে শুরু করে সে। তবে আশীর্বাদের দিন পুতুলের অসুস্থতার জন্য তীর্থঙ্করের বৌদি পুতুলকে অসম্মান করলে শিমুল, মধুবালা দেবী এগিয়ে আসে তার প্রতিবাদ করতে। তখন পরাগও তীর্থঙ্করের বৌদিকে জানিয়ে দেয় যে হয়তো তার দিদি অসুস্থতার কারণে পড়াশোনা করতে পারেনি।

কিন্তু তার দিদি সত্যিই খুব ভালো মানুষ তার মতো দিদি হয়না। সে খুব ভাগ্যবান এমন দিদি পেয়ে। যেটা শুনে অবাক হয় সকলেই। ওদিকে শিমুলও জানিয়ে পারে যায় চন্দন বিপাশাকে ঠকাচ্ছে। সেই জন্যই প্রমাণ জোগাড় ব্যস্ত হয়ে যায় শিমুল। কিন্তু ঘরেতেই মনমরা হয়ে বসে থাকে পরাগ। সে ভাবতে থাকে শিমুলের সঙ্গে কাটানো সময়। তারপর পুতুলের গায়ে হলুদের আগেই বাড়ির থেকে বেরিয়ে যায় সে। তারপর হঠাতই একজন আসে সংবাদ দেয় অ্যাকসিডেন্ট হয়েছে পরাগের।

সেটা শুনে হয় পেয়ে যায় সকলেই। লোকটি এও বলে হয়তো পরাগ আর বাঁচবে না তখন সেই কথা শুনে শিমুল চলে যায় হাসপাতালে সেখানে পরাগ ভর্তি আছে সেখানে ডাক্তারও জানায় যে তার হাতে সময় খুব কম তাই বন্ড পেপারে সই করে এখনই তার অপারেশন করতে হবে। কিন্তু সেই কাজটি করতে পারবে তার পরিবারের লোকেরাই। তাই শিমুল তার স্ত্রী হিসেবে সই করে বন্ড পেপারে এবং চিকিৎসা শুরু হয় পরাগের।

 জানা গেছে এই পরই সুস্থ হয়ে একসঙ্গে থাকতে শুরু করবে শিমুল ও পরাগ। তারপরই তাদের জীবনে আসবে তাদের সন্তান। এবং গল্পে আসবে নতুন মোড়। তাহলে কি মনে হয় আপনাদের ধারাবাহিকের এই নতুন চমক কি পছন্দ হতে চলেছে সকলের।

Back to top button