ভোটের বাজারে দেবের রহস্য ফাঁস! ভক্তদের ফাঁকি দিয়ে রুক্মিণীর সঙ্গে ৩ বছর আগেই সেরেছেন বিয়ে! রয়েছে মেয়েও! তোলপাড় টলিপাড়া

সম্প্রতি শেষ হয়েছে চলতি বছরের ভোটের প্রচার। একদিকে শাসনদলের অন্যতম জনপ্রিয় প্রার্থী দেব অধিকারী দলমত নির্বিশেষে শুভেচ্ছা জানিয়েছেন সকল জেলার প্রার্থীদের। আর অন্যদিকে তাকে শুভেচ্ছা জানিয়েছে গুগল। ২০২৪সের ভোটের নির্বাচনের আগেই অভিনেতা প্রযোজক দেবের ব্যক্তিগত জীবনের গুরুত্বপূর্ণ তথ্য হল ফাঁস। সংবাদটি প্রকাশ্যে আসা মাত্র তোলপাড় টলিপাড়া থেকে নেট দুনিয়া। সর্বত্রই চর্চার মূল কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এই নতুন তথ্য।

গুগল প্রাপ্ত তথ্য থেকে জানা যাচ্ছে তিন বছর আগেই নাকি বিয়ে হয়ে গেছে দেবের। না না এখানেই শেষ নয়, আরও আছে। অভিনেতার নাকি তিন বছরের একটি সন্তানও আছে। সংবাদটি সামনে আসতেই হৈ হৈ রব নেট দুনিয়ায়। প্রতিক্রিয়া জানাতে ভোলেনি অভিনেতার অগুন্তি অনুরাগীরাও। খবরটি শোনা মাত্রই নড়ে চড়ে বসেছে টলিপাড়াও। এত কান্ড দেখে আর চুপ থাকতে পারেননি অভিনেতা। সংবাদ শুনে হতবাক অভিনেতা। জানেন কি বলেছেন স্বয়ং দেব?

তবে কি ঘটেছিল আসলে, জানেন? পয়লা জুন হতে চলেছে সপ্তম দফার নির্বাচন অনুষ্ঠান। কলকাতার উত্তর ও দক্ষিণ, বসিরহাট, দমদম, যাদবপুর, বারাসাত, জয়নগর (এসসি), ডায়মন্ড হারবার, মথুরাপুর (এসসি) স্থানে হবে ভোটের লড়াই। ৩০ মে অর্থাৎ গতকাল শেষ হয়েছে ভোট প্রচার। প্রচারের নির্দিষ্ট সময়সীমা পেরোতেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলল সমস্ত প্রার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন দেব অধিকারী। গত তিনমাস ধরে সমস্ত দলের কর্মী নিজের নিজের দলের হয়ে প্রচার করছেন। জেতার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন প্রত্যেকেই। বার্তায় তাদের পরিশ্রমকে সাধুবাদ জানিয়েছেন তিনি। প্রার্থনা জানিয়ে তিনি বলেছেন যে যেই দলের হয়েই জিতুক দেশ যেন এগিয়ে যায়। সমস্ত দলের কর্মীদের সম্মান জানিয়ে বরাবর সকলের চোখেই ব্যতিক্রমী তিনি।

তবে ব্যক্তিগত জীবনেও যে তিনি এতটা ব্যতিক্রম সেটা জানতেন না কেউই।

রুক্মিণী মিত্রর সঙ্গে প্রেমচর্চায় আসেন দেব অধিকারী

রাজনীতির পাশাপাশি নিজের অভিনয় ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়েও সমানভাবে চর্চিত হয়েছেন দেব। তবে ব্যক্তিগত জীবনে সবচেয়ে বেশি তিনি চর্চায় উঠে এসেছেন তার এবং রুক্মিণীর প্রেমের কারণে। যদিও তার আরও একটি কারণ রয়েছে পর পর বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে কাজ করছেন তারা। তাদের জুটি দর্শক মহলে জনপ্রিয়তা পেয়েছে অনেক। এছাড়াও নানা সময় একসঙ্গে দেখা গেছে তাদের। তাদের নিয়ে বারবার চর্চা হলেও নিজের সম্পর্কের কথা কখনোই অস্বীকার করেননি দেব বা রুক্মিণী।

আরও পড়ুন: ঋতমকে ঘরবন্দি করে পর্ণার সঙ্গে নাচল হিংসুটে সৃজন! ছাত্র হেনস্থার দায়ে বিপাকে নায়ক! তার কেটে কি করবে পর্ণা?

প্রসঙ্গে কি প্রতিক্রিয়া জানিয়েছেন দেব অধিকারী

সম্প্রতি সেই কারণেই গুগল সবচেয়ে বেশি প্রশ্ন উঠে এসেছে দেব এবং রুক্মিণীর রসায়ন নিয়ে। সেখানেই প্রশ্ন দেবের স্ত্রী কে? উত্তর, ‘দেব একজন অভিনেতা। তিনি কবীর, সাঁঝবাতি এবং মাউন্টেন অফ দ্য মুনের জন্য পরিচিত।’ তবে এরকমই আসে আসল টুইস্ট। তিনি ৬ মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ! তাদের একটি সন্তানও আছে! সম্প্রতি অভিনেতার ফ্যান ক্লাব থেকে এই পোস্টটি করা মাত্রই ভাইরাল হয়েছে পোস্টটি। বিবরণীতে লেখা রয়েছে “গুগল না থাকলে জানতেই পারতাম না!” বিস্ময় কাটতেই জবাব দিয়েছে খোদ অভিনেতা। তিনিও কি কম রসিক? মাত্র একটি শব্দ “আমিও” খরচ করেই দুধ আর জল আলাদা করে দিয়েছেন তিনি।

Back to top button