ধারাবাহিকের মাঝেই নায়িকার বিদায়! আলোর কোলে ছাড়লেন মূল নায়িকা! মন ভালো নেই ভক্তদের!

রাগে, দুঃখে ক্ষোভে জি বাংলার ধারাবাহিক ছেড়ে চলে যেতে চান জনপ্রিয় নায়িকা। এমনটাই খবর স্টুডিয়ো পাড়ার অন্দরে। ধারাবাহিকের নায়িকা বদল নতুন ঘটনা নয়। স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘লাভ বিয়ে আজকাল’-এর (Love Biye Aajkaal) নায়িকা শ্রাবণের মুখ বদল হয়। মৌমিতার পরিবর্তে আসে জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা (Trina Saha)। দিনকয়েক চিনি ধারাবাহিকেও, ইন্দ্রানীর বদলে আসে নতুন মুখ।

সাধারণত, টিআরপি অধঃপতন শুরু হলে কখনও কখনও মুখ্য চরিত্রকে বদলে ফেলতে বাধ্য হন পরিচালক। তবে এবার বাংলা ধারাবাহিকের (Bengali Serial) ইতিহাসে বেনজির ঘটনা। জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য ভূমিকা থেকে সরে যেতে চান প্রধান নায়িকা। জল্পনা ছিল, এই মর্মে চ্যানেল কর্তৃপক্ষকে লিখিত ইস্তেহার দিয়েছিলেন তিনি। তবে কেন আচমকা ধারাবাহিক ছেড়ে দিতে চান নায়িকা?

জি বাংলার ধারাবাহিক ছেড়ে দিতে চান নায়িকা?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলোর কোলে’। ধারাবাহিকের মূল আকর্ষণ অভিনেতা কৌশিক রায় ও অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। দুপক্ষের ফ্যান ফলোইং যথেষ্ট পোক্ত। তবে স্বীকৃতির চরিত্রটি মৃত হওয়ায় ধারাবাহিকে আলোর চেয়ে রাধার ওরফে সমু সরকারের গুরুত্ব অনেক বেশি।

চরিত্রটি ভূতের হওয়ায় ফুটিয়ে তুলতে বিশেষ কিছুই করার থাকে না অভিনেত্রীর। অধিকাংশ সময় স্বীকৃতিকে দেখা গেছে এক জায়গায় দাঁড়িয়ে একটা-দুটো ডায়ালগ বলতে বা ধারাবাহিকে এমনকিছু দৃশ্য রয়েছে যেখানে সে শুধু উপস্থিত রয়েছে। গোটা দৃশ্য জুড়ে কিছুই বলেনি সে ফলে কমে যাচ্ছে চরিত্রের গুরুত্ব। এবার তাই পাকাপাকি ভাবে ধারাবাহিক থেকে বিদায় নেবে স্বীকৃতি।

আরও পড়ুন: “আমার মনের মানুষ আমার সবচেয়ে বড় ফ্যান!” দীর্ঘ ছয় বছর কর্পোরেটে কাজ করে অভিনয়ে এসেছেন! মন খুললেন অভিনেতা সায়ন বসু

আলোর কোলে ধারাবাহিকে এই মুহূর্তে…

সম্প্রতি ধারাবাহিকের পর্বে দেখা যায়, রাধা ম্যাজিক করে আলোর সঙ্গে তার মেয়ের দেখা করিয়ে দিয়েছে। এই প্রথম মাকে দেখল পুকুল। মেয়েকে ঘুম পাড়িয়ে বিদায় নেয় আলো। আদিত্যর কাছে গিয়েও সে জানিয়ে দেয়, এবার তার মুক্তি হচ্ছে। তাকে এবার যেতেই হবে। মুক্তি পায় আলো। যাওয়ার সময় তার ফটোটা পড়ে ভেঙে যায়। অর্থাৎ, এবার আলো বিদায় নিল সকলের জীবন থেকে।

Alor Kole

Back to top button