জি বাংলায় খারাপ খবর! মাত্র তিন মাসের মধ্যেই বন্ধ হচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক! নাম জানলে মন ভাঙবে আপনার

যার শুরু আছে তার শেষও আছে। ধারাবাহিকের ক্ষেত্রেও তাই। একটি ধারাবাহিক শুরু হওয়া মানেই সেটা একদিন না একদিক শেষ হবেই। তবে ধারাবাহিকটি কতগুলো পর্ব পার করবে সেটা নির্ভর করে একমাত্র টিআরপি অর্থাৎ টেলিভিশন রেটিং পয়েন্টের (Television Rating Point) ওপর। বর্তমান সময়ে কোন ধারাবাহিকের টিআরপি কম থাকা থাকলে তার পক্ষে টিকে থাকা প্রায় অসম্ভব।

সম্প্রতি জি বাংলা হোক বা স্টার জলসায়, প্রতিটি জনপ্রিয় চ্যানেলেই শুরু হয়েছে একাধিক নতুন গল্প। আর সেই জায়গায় বিদায় নিয়েছে সকলের প্রিয় ধারাবাহিক। ইতিমধ্যেই জি বাংলার পর্দাতেও বেশ কয়েকটি ধারাবাহিক শুরু হয়েছে যাদের মধ্যে অষ্টমী এবং যোগমায়া এখনও পর্যন্ত জায়গা করে নিতে পারেননি টিআরপি তালিকায়। দুইটি ধারাবাহিকের কাহিনী জমজমাট হলেও কোন বিশেষ কারণে দর্শকদের মন জয় করে উঠতে পারেনি ধারাবাহিকটি।

গীতা LLB এবং জগদ্ধাত্রীর ধাঁচে ব্লুজ প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক যোগমায়া

জগদ্ধাত্রী এবং গীতা LLBর সাফল্যের পর একই ধাঁচের গল্প নিয়ে আসে ব্লুজ প্রোডাকশন হাউজ। একজন রিক্সাওয়ালার লড়াকু মেয়ের আইপিএস হয়ে ওঠার গল্প। কিন্তু দুর্ভাগ্যবশত গীতা বা জগদ্ধাত্রীর মতো পর্দায় জনপ্রিয় হয়ে উঠতে পারেনি যোগমায়া। শুরুর থেকেই টিআরপি তালিকায়তেও কখনোও বিশেষ ভালো ফলাফল করতে পারেনি ধারাবাহিকটি। তোমাদের রানীর বিরুদ্ধে একবারও সফলতা না পাওয়ার কারণে ৩ মাসের মধ্যেই ধারাবাহিকটির সময় পরিবর্তন করার সিদ্ধান্ত নেয় চ্যানেল।

নতুন সময়ে যোগমায়ার কাহিনীতে নতুন চমক

সম্প্রতি নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি আসার পর সময় পরিবর্তন করা হয় যোগমায়ার। প্রথমে সাড়ে ৯টায় বলা হলেও বর্তমানে সাড়ে ১০টায় সম্প্রচারিত হচ্ছে যোগমায়া ধারাবাহিকটি। ধারাবাহিকের একাধিক চমক এবং বহু জনপ্রিয় টেলি তারকা থাকার শর্তেও দর্শকদের মন জয় করতে ব্যর্থ হয়েছে যোগমায়া। সম্প্রতি জগদ্ধাত্রীর আদলেই কেসের সমাধান করতে দেখা গেছে যোগমায়াকে। পারিবারিক সমস্যার সমাধানের পাশাপাশি এখনও গীতা আর জগদ্ধাত্রীর মতোই ধারাবাহিকের কাহিনীতে বর্তমানে এসেছে নতুন চমক।

আরও পড়ুন: “সে ক্স করে উঠেই পিক দেওয়ার দরকার ছিল না!” রুবেলের সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে কটাক্ষের মুখে শ্বেতা! কুমন্তব্যের জবাবে কি বললেন অভিনেত্রী?

তিন মাসের মধ্যেই বিদায় নিচ্ছে যোগমায়া

তবে তারই মাঝে শোনা যাচ্ছে দুঃসংবাদ। শেষ হচ্ছে যোগমায়া। বর্তমানে এরকম গুঞ্জনই শোনা যাচ্ছে টেলিপাড়ায়। জানা গেছে নতুন সময়ে, নতুন প্রতিপক্ষ চিনির সঙ্গেও যদি যোগমায়া টেক্কা দিতে না পারে বা টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে না পারে তাহলেই মাত্র তিন চার মাসেই পর্দা থেকে চিরতরে বিদায় নেবে যোগমায়া। এদিকে জি বাংলায় আসছে অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক। তার জন্যই কি এবার জায়গা ছেড়ে দিতে বাধ্য হবে যোগামায়া? সেই কথা বলবে সময় আর টিআরপি তালিকা।

Bengali serial

Back to top button