খুশি বাঁধ ভাঙল ভক্তদের! দীপার সিঁথিতে সিঁদুর এঁকে দিয়ে এক হল সূর্য-দীপা

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। মোক্ষম সময়ে এসে উপস্থিত হল ইরা। দীপার জীবনে কোনও কিছুই যেন সহজ চালে হয় না। একটা একটা বাঁধা এসে ঠিক উপস্থিত হয়। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে সেনগুপ্ত বাড়িতে আয়োজন করা হয়েছে লক্ষ্মীপুজোর। বাড়ির সকলকে সিঁদুর পরে থাকতে দেখে সূর্য জেদ ধরে দীপাকেও সিঁদুর পড়তে হবে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১০ই জুন (Anurager Chhowa Today Episode 10th June)

কিন্তু একটি মেয়ের কাছে সিঁদুরের মূল্য যে কতটা তা ভাষায় প্রকাশ্য করা অসম্ভব। এদিন হঠকারিতায় সূর্যের সিঁদুর এসে পড়ে দীপার সিঁথিতে। তারপরই ভেঙে পড়ে দীপা। দীপাকে ভেঙে পড়তে দেখে শিশুর মতো শুরু করে সূর্য। লাবণ্য সেনগুপ্ত বোঝে পুজোর দিন এমন ঘটনা নিশ্চয় ঈশ্বরের ইঙ্গিত।

সেনগুপ্ত বাড়ির সকলে দীপাকে বলে, সে যেন সূর্যকে মেনে নেয়। বাড়ির সকলে, দীপার আপনজন সকলে চায় দীপা সেনগুপ্ত বাড়িতে সম্মানে ফিরে আসুক। অনেক জোড়াজুড়ির পর যখন দীপা রাজি হয়েছে তখনই এসে উপস্থিত হয় ইরা। তাকে এক ঝলক দেখেই আগের কথা আবছা মনে পড়তে থাকে সূর্যের।

তবে ইরাকে নিজের ধারে কাছে ঘেঁষতে দেয়না সূর্য। কিন্তু বারংবার ইরা সবই করতে থাকে সে সূর্যের স্ত্রী। ইরার এহেন অনাহুত আগমন ভাল লাগেনি বাড়ির কারোর। একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করা হয় ইরাকে। কিন্তু কোনও কিছুর স্পষ্ট উত্তর সে দিতে পারে না। একবার বলে, সূর্যের সঙ্গে কী হয়েছে সে জানে। আরেকবার বলে, জানে না।

আরো পড়ুন: জি বাংলায় আসছে গৌরব রায় চৌধুরীর পুবের ময়না, বিদায় নিচ্ছে কোন ধারাবাহিকটি?

দীপার সিঁথিতে রক্তের সিঁদুর এঁকে দিল সূর্য

এসব যখন ঘটছে আচমকা প্রদীপ নিয়ে ইরাকে মারতে উদ্যত হয় সূর্য। তখনই দীপার মাথায় আঘাত লেগে রক্ত গড়িয়ে পড়ে। চমকে ওঠে বাড়ির সবাই। সূর্যও ছটফট শুরু করে। অনিচ্ছাকৃত হলেও, দীপার সিঁথিতে ওঠে সূর্যের পরানো রক্তের সিঁদুর। আরও একবার এক হল সূর্য-দীপা।

Back to top button