পারিবারিক হিংসার শিকার বর্ষা! অর্ণবের কুকীর্তি হাতেনাতে ধরল দাবাং পর্ণা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)। টিআরপি (Trp) তালিকায় বরাবরের প্রথম স্থানের অধিকারী এই ধারাবাহিক। এই মুহূর্তে টিআরপির খানিক হেরফের হলেও, টান টান উত্তেজনা চলছে ধারাবাহিকের বর্তমান ট্র্যাকে।

ধারাবাহিকের নায়িকা পর্ণার জীবনে শুরু হয়েছে নয়া ইনিংস। মাথায় চোট পেয়ে গত দশ বছরের স্মৃতি ভুলেছে নায়িকা আলোকপর্ণা। নিজেকে কলেজ ছাত্রী মনে করছে সে। কারণ মাঝের সময়টা আঘাতের ফলে বেমালুম স্মৃতি থেকে মুছে গিয়েছে তার।

Neem Phooler Madhu Today Episode 14 june

পর্ণার স্মৃতি ফিরিয়ে আনার মরিয়া চেষ্টা করে চলেছে সৃজন। স্মৃতি না ফিরে এলেও, সৃজনের প্রতি দুর্বল হয়ে চলছে সে। মেয়ে পুঁটিকেও নিজের মনে করছে। এদিন সৃজনের সঙ্গে নিভৃতে সময় কাটাচ্ছিল পর্ণা। তখনই বর্ষার ফোন আসে। অর্ণব এক বান্ধবীকে বাড়িতে এনে তুলেছে। বর্ষা বুঝতে পেরেছে অর্ণবের সঙ্গে মেয়েটির অন্যরকম সম্পর্ক। এদিকে, অর্ণব অত্যাচারের মাত্রা বাড়িয়েছে দ্বিগুণ। কাকে বলবে ভেবে পায়না বর্ষা। পর্ণাকেই ফোন করে বসে। তবে ফোন করেও কিছু বলে না সে।

নিম ফুলের মধুতে আসন্ন পর্ব

নিম ফুলের মধুর আসন্ন পর্বে দেখা যাবে, ফোনে পর্ণা বর্ষার গলা শুনে বুঝতে পারে সে অস্বাভাবিক পরিস্থিতিতে আছে। বর্ষার বাড়িতে গিয়ে উপস্থিত হয়েছে সৃজন আর পর্ণা। কিন্তু শ্বশুরবাড়িতে নেই বর্ষা। নিজের ফোনটাও ফেলে গিয়েছে। সত্যিই অর্ণবের সঙ্গে ভুল বোঝাবুঝি তুমুল পর্যায়ে পৌঁছেছে। নাহলে কেউ ফোন রেখে বাড়ি থেকে বেরিয়ে যায়।

আরও পড়ুনঃ দুঃসংবাদ, মারা গেল গীতা! সমুদ্রে তলিয়ে গেল গীতার দেহ! গীতা LLB-তে আসছে বিরাট চমক

বর্ষাকে অর্ণবের বাড়িতে খুঁজে না পেয়ে বেরিয়ে পড়ে পর্ণা-সৃজন। ভেবেছিল রাগ করে যাওয়ার মতো একটাই জায়গা আছে, বাপের বাড়ি। কিন্তু বাড়িতে ফিরেও, বর্ষাকে দেখতে পায় না তারা। কৃষ্ণা জানায়, সে বাড়িতে আসেনি। তখনই খবরের কাগজে একটি খবর চোখে পড়ে পর্ণার। শ্বশুরবাড়ির অত্যাচারের শিকার, মৃত গৃহবধূ। তবে কি বর্ষার সঙ্গে এমন কিছু ঘটেনি তো?

Back to top button