ফুলকি জমজমাট! ফুলসজ্জায় ফুলকিকে কি গিফ্ট দিল রোহিত? জানতে হলে মিস করবেন না ফুলকি

Phulki Today Episode: জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো বর্তমানে টিআরপি তালিকায় কামাল করছে তাদের মধ্যে অন্যতম ফুলকি (Phulki)। শুরুর থেকেই ধারাবাহিকের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। তবে যত সময় এগিয়েছে ততই দর্শকদের মনে নিজের প্রভাব বিস্তার করতে সক্ষম হয়েছে ফুলকি। মিঠাই অনুরাগীদের চোখ রাঙানিকে বড়ো আঙুল দেখিয়ে দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তা।

তবে বর্তমানে জি বাংলার পর্দায় ফুলকি আর রোহিতের বিয়ে নিয়ে জমজমাট ধারাবাহিকটির প্রতিটা পর্ব। ইতিমধ্যেই সমস্ত নিয়মকানুন মেনে ফুলকির মাথায় সিঁদুর দিয়েছে রোহিত। না জেঠুমণির কথা নয়, এবার ফুলকিকে ভালোবেসেই কাছে টেনে নিয়েছে রোহিত। পরেরদিন সকালে হতেই সকলের জন্য রান্না করতে শুরু করে ফুলকি। ফুলকির পোলাও-এর গন্ধে ভরে যায় সারা বাড়ি।

ফুলকি আজকের পর্ব ৪ জুলাই (Phulki Today Episode 4 July)

রান্না করে সকলকে পোলাও বেড়ে দেয় ফুলকি। যদিও ফুলকির বৌভাতের অনুষ্ঠানে একেবারেই সামিল হতে চাননি হৈমন্তী কিন্তু অগত্যা জামাইয়ের কথা রাখতে সকলের সঙ্গে খেতে বসেন জেঠিমনি। মন থেকে না হলেও জেঠিমনি সকলের সঙ্গে খেতে বসেছেন দেখে বেশ খুশি হয় রোহিত আর ফুলকি। এরপরই একটা থালায় রোহিত আর ফুলকিকে খাওয়ার বেড়ে দেয় লাবু। এত তেল মশলার খাওয়ার ফুলকি খাবে! এটা দেখেই রেগে যায় রোহিত।

রোহিতের কথা শুনে খাওয়ার খাবে না বলে জানিয়ে দেয় ফুলকিও। কিন্তু রোহিতের বুদ্ধির সামনে শেষমেশ হার মানতে হয় ফুলকিকে। এরপরই ফুলকি আর রোহিতের ঘরটা সুন্দরবুরে সাজিয়ে দেয় সকলে। প্রথমে রোহিত আপত্তি করলেও পরে আর বাধা দিতে পারেনি ও। সকলের কথা শুনে ফুলকির জন্য গিফ্ট আনতে চলে যায় রোহিত। এরপর ফুলকিকে ঘরে নিয়ে আসে লাবু। ফুলকিকে নানান কথা বোঝানোর চেষ্টা করে সে। যদিও ফুলকির মাথায় বিশেষ কিছুই ঢোকেনি।

আরও পড়ুন: টিআরপিতে ফের কামাল জি বাংলার! দেওয়ালে পিঠ ঠেকলো স্টার জলসার! শীর্ষস্থানে কে? জানলে চমকাবেন

ফুলকিকে ফুলসজ্জায় উপহার দিল রোহিত

এরপর ফুলকিকে ঘরে রেখে চলে যায় লাবু, পিয়াল, তমাল আর ধানু। ঘোমটা দিয়ে বসে পড়ে ফুলকি। এরপরই সে দেখে রোহিত এসে তার ঘোমটা খুলে তাকে একটা আংটি দিয়েছে আর আদর করে কাছে টেনে নিয়েছে যদিও কিছুক্ষণ পরই এই স্বপ্ন ভেঙে যায় ফুলকি। যদিও এরপরই ঘরে ঢুকে পড়ে রোহিত। দরজা আটকে সে একটা আইসক্রিম দেয় ফুলকিকে। তারপর ফুলকিকে জড়িয়ে ধরে বলে সে আসলে শালিনীকে বিয়ে করতে চায়নি সে আদতে ফুলকিকেই ভালোবাসে। কিন্তু তখনই বিরাট জোরে বাজ পড়তে শুরু করে। ভয় পেয়ে রোহিতকে আরও শক্ত করে জড়িয়ে ধরে ফুলকি। তবে কি সংসার শুরু হওয়ার আগেই ভেঙে যাবে রোহিত ফুলকির সংসার? কি হবে আসন্ন পর্বে জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

 

Back to top button