অনুরাগে চমকে দেওয়া নতুন ট্র্যাক! গল্পে এবার আসছে দীপার চার নম্বর সতীন!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বরাবরই চর্চার কেন্দ্রে এই ধারাবাহিক। নেপথ্যে কারণ সূর্য-দীপার জটিল সম্পর্কের সমীকরণ। ধারাবাহিকের নায়ক সূর্যের দিক থেকে সম্পর্কে বারবার আগমন হয়েছে তৃতীয় ব্যক্তির। কখনও মিশকা বা কখনও ইরা। বারবার সূর্য-দীপার মিল হওয়ার আগে অন্তরায় হয়ে উঠেছে তারা।

তবে মিশকা, ইরা বা দীপাও এখন অতীত। বর্তমানে নায়কের মন মজছে নতুনে। তাঁর সঙ্গে বাহুডোরে ছবি পোস্ট করেছেন নায়ক ওরফে অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। ছবি প্রকাশ্যে আসতেই দিব্যজ্যোতির এক ভক্ত বলেছেন, দীপার চার নম্বর সতীনে মন মজেছে অভিনেতার। কী লিখছেন সেই অনুরাগী?

‘বউটাও কত রোম্যান্টিক…’ অকপটে স্বীকার নেটিজেনদের

সমাজমাধ্যমে এক নেটিজেন মজা করে লিখছেন,’দীপার চার নম্বর সতীন। দীপা চুমু খেতে দেয় না বলে তো সূর্য এমনটা করল আর বউটাও কত রোম্যান্টিক। চুমুর বদলে চুমু ফেরত দিচ্ছে।’ ওই নেটিজেনের কমেন্টে পড়েছে একাধিক ‘হা হা’ রিয়্যাক্ট। ধারাবাহিকপ্রেমী নেটমাধ্যমে সাদরে গ্রহণ করেছেন পছন্দের নায়কের নতুন বউকে।

আরো পড়ুন: ‘শুভবিবাহ’ জমজমাট! আশীর্বাদ হয়ে গেল তেজ ও সুধার! জলসার মান রাখতে পারবে কী এই ধারাবাহিক?

প্রসঙ্গত, তবে কী মিশকা, ইরার পর অনুরাগে আসছে চলেছে দীপার আরেক সতীন? আদৌ তেমন কিছু নয়। গল্পের নায়ক দিব্যজ্যোতি এই মুহূর্তে মনখোলা মেজাজে ছুটি কাটাচ্ছেন। ফাঁকে ফাঁকে অভিনেতার ট্রাভেল ডায়েরির নানা ঝলক সমাজমাধ্যমে পোস্ট করছেন। সদ্য দিব্যজ্যোতির একটি ছবি রীতিমতো ভাইরাল সমাজমাধ্যমে।

দেখা যাচ্ছে, ইয়াব্বড় হলুদ রঙের বার্মিজ পাইথনকে গলায় জড়িয়ে ছবি তুললেন। শুধু কী তাই! সাপটির সঙ্গে গল্পও জুড়লেন। ধরলেন খাওয়ার বায়েনাক্কা। সাপ শুনলেই সকলে পিছিয়ে আসে, সেখানে নায়কের এমন দুঃসাহসিকতা। ভাবা যায়!

হ্যান্ডসাম হিরো থেকে খাতরো কে খিলাড়ি! গলায় ভয়ঙ্কর পাইথন জড়িয়ে হাজির দিব্যজ্যোতি, দেখেই বেহুশ নেটিজেনরা - Dibyojyoti Dutta with Big Python in neck video goes ...

Back to top button