রাইয়ের পিছনে লাগতে এক হচ্ছে মা-ছেলে জুটি! রাইকে বিপদে ফেলাই কি তবে উদ্দেশ্য ছিল অনির্বাণের?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুতে টিআরপিতে (Trp) ভাল ফল করতে পারেনি তিন বোনের গল্প। বর্তমানে টিআরপি বাড়ছে। কারণ গল্পে শুরু হয়েছে রাই ও অনির্বাণের বিয়ের ট্র্যাক। ধারাবাহিকে বিয়ের ট্র্যাক এলেও টিআরপি বাড়ে হুড়মুড়িয়ে।

মিঠিঝোরায় উপরি পাওনা বড়বোন রাইয়ের বিয়েতে মেজ বোন নীলুর ব্যাগড়া। বারবার রাইয়ের জীবনে অশান্তি সৃষ্টি করতে চাইছে সে। রাইকে অনির্বাণের সঙ্গে কিছুতেই সুখে ঘর করতে দেবে না। মিথ্যে প্রেগন্যান্সির নাটক করার দরুন এই মুহূর্তে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত নীলু। যার জন্য রাইকেই দোষী সাব্যস্ত করে সে।

Bengali serial

নীলুর জন্য ঘর ভাঙলো রাইয়ের

নিজের জীবনে মেঘ আর দিদি সুখে ঘর করছে মেনে নিতে পারছে না নীলু! কারণ শৌর্য্যর সঙ্গে বিয়েটা রাইয়ের জন্যই হয়। রাই বিয়ের পিঁড়ি থেকে উঠেছে শৌর্য্যকে তুলে দেয় বোনের হাতে। কারণ সে রাতে পরিবারের উপর দিয়ে যায় ঝড়। মারা গিয়েছিল রাই, নীলু ও স্রোতের বাবা। রাতারাতি গোটা একটা পরিবার পথে বসে। তাই বারবার রাইয়ের জীবনে সব খুশি কেড়ে নেওয়ার চেষ্টায় তারই বোন।

ধারাবাহিকের ট্র্যাক অনুযায়ী, এই মুহূর্তে রাইয়ের অফিসের বস অনির্বাণের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে রাই। ভালোবাসার মানুষের সঙ্গে এক হয়েছে মিঠিঝোরার মূল নায়িকা। তবে বৈবাহিক জীবনের শুরুতেই অশান্তি। রাইয়ের এডিট করা ছবি অনির্বাণকে পাঠিয়েছে নীলু। দুজনের সংসারে অশান্তি লাগানোর উদ্দেশ্যে এই কীর্তি।

আরও পড়ুন: জমজমাট অনুরাগ! অবশেষে ফিরে এল নায়কের স্মৃতি, শেষ মুহূর্তে নিজের প্রাণ দিয়ে সূর্যের প্রাণ বাঁচাল ইরা

রাই ও অনির্বাণের মাঝে অভিমানের পাহাড়

নিজের উদ্দেশ্যে সফল হয়েছে নীলু। রাইকে ভুল বোঝা শুরু করেছে অনির্বাণ। শৌর্য্য যেমন নীলুকে দূরে সরিয়ে রেখেছে, রাইকেও সরিয়ে রাখতে শুরু করেছে অনির্বাণ। বাবা-মায়ের অমতে নিয়ে করে সদর্থে পস্তাতে শুরু করেছে সে। তাই শ্বশুরবাড়ির কারোর সঙ্গে সম্পর্ক ভাল নয় রাইয়ের। মা-ছেলে জুটি মিলে এবার অতিষ্ঠ করে তুলবে নায়িকার জীবন।

Bengali serial

Back to top button