সুধাকে মিথ্যেবাদী প্রমাণ করে তেজের সঙ্গে বিয়ের পিঁড়িতে ইমন? ‘শুভ বিবাহ’ টানটান উত্তেজনা

স্টার জলসা (Star Jalsha) আসন্ন ধারাবাহিক শুভবিবাহ (Shubho Bibaho)। বহুদিন পর এই ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাকে করছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। তাঁর বিপরীতে নায়ক হানি বাফনা (Honey Bafna)। এই প্রথমবার ছোটপর্দায় জুটি বাঁধছেন তাঁরা একসাথে।

ধারাবাহিকের প্লট এক ডিভোর্স হয়ে যাওয়া মেয়েকে কেন্দ্র করে। পরিবারের বোঝা হয়ে দাঁড়িয়েছে সে। অনেক বিয়ের সমন্ধ আসে, তবে বিয়েতে কোনও কালে রাজি হয় না ছেলের তরফ থেকে। তবে সুধা সৎ একটি মেয়ে। আগের বিয়ের কথা লুকিয়ে নতুন করে ঘর পাততে চায় না সুধা। তাই জন্য এবার পরিবারের রোষের মুখে পড়েছে সে।

তবে ঘটনাক্রমে নায়িকার সঙ্গে পরিচয় হয় তেজের। দুজন দুজনের প্রেমেও পড়েছে। ধারাবাহিকের অন্য দিকে নায়ক তেজের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। সুধা ও তেজ বিয়ের পিঁড়িতে বসে তখনই তেজ জানতে পারে সুধা ডিভোর্সি।

আরও পড়ুন: হয়ে গেল কুকীর্তি ফাঁস! সব জেনে উৎসবকে কষিয়ে চর মারলো কৌশিকী! ধামাকাদার পর্ব জগদ্ধাত্রীতে

এবার কি হবে সুধার? বিয়ে কি হবে!

সমাজ মাধ্যমে এক ধারাবাহিকপ্রেমী লিখছেন, তেজের কাছে সুধাকে লোভী, মিথ্যাবাদী প্রমাণিত করে ইমন ‌। বসু মল্লিক পরিবারের সম্মান বাঁচানোর জন্য তেজের দিকে ভরসার হাত বাড়ালো ইমন।তেজ কি তবে ইমনকে বিয়ে করবে ? বসু মল্লিক পরিবারের সম্মান বাঁচাতে?

Back to top button