‘লীনা দেবীর মাথায় কিছু আসছে না’, ইচ্ছে পুতুলের কপি করে চলছে মিঠিঝোরা! অসহ্য লাগছে বলছেন দর্শকরা !

জি বাংলার ধারাবাহিক “মিঠিঝোরা” (Mithijhora) দর্শকদের মন জয় করে চলেছে প্রতিনিয়ত। এই ধারাবাহিকটি রাই, নীলু ও স্রোতের জীবনের নানা উত্থান-পতনকে কেন্দ্র করে আবর্তিত হচ্ছে। রাইয়ের কোন বন্ধু এসে একটি গিফট দিয়ে গেছে। অনির্বাণ গিফটটার প্রতি কৌতুহল, তাই রাই অনির্বাণকে গিফটি খুলতে বলে।

ধারাবাহিকে (Mithijhora) দেখা গেছে, গিফটটি খোলার পর অনির্বাণ স্তব্ধ হয়ে যায়। গিফটে রাই এবং শৌর্যের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। এই দেখে অনির্বাণ রাগের বশে রাইকে নানা কথা শোনায় এবং তার প্রতি অবিশ্বাস তৈরী হয়। এক নিমেষে তাদের মধ্যে একটি তীব্র অবিশ্বাসের সম্পর্ক তৈরী হয়। রাই এই ছবিগুলি দেখে ভয় পেয়ে যায়, কাঁদতে থাকে। অনির্বাণকে জানায় যে সে জানে না কেন কেউ এমন ছবি পাঠিয়েছে এগুলো সত্যি নয়। তবে অনির্বাণ রাগে ঘৃণায় ফুঁসতে থাকে রাইয়ের ওপর।

criticise

উল্লেখ্য, রাই কথা বলতে চাইলেও অনির্বাণ তাকে দূরে সরিয়ে দেয়। রাগের বশে কার্যত রাইকে ঠেলে দিয়ে, চলে যায় অনির্বাণ। অনির্বাণ ভুল বুঝতে থাকে রাইকে। এতদিনের জমানো ভালোবাসা এক নিমিষে ঘৃণায় পরিণত হয়। এমনকি শৌর্যের সাথে রাই ঘনিষ্ঠ ছিল, এ ব্যাপারে কেন রাই জানায়নি তা নিয়ে দোষারোপ করতে থাকে।

ধারাবাহিকে (Mithijhora) দেখা যাচ্ছে, অনির্বাণের মা বাবা সকালে জল খাবার খেতে বসেছে সে সময় রাই সেখানে উপস্থিত হয়। তাকেই সকলে জিজ্ঞেস করে যে অনির্বাণ এখনো ঘুম থেকে উঠেছে কিনা। এদিকে রাইয়ের মুখ থেকে কোন কথা বেরোয় না। রাইয়ের চোখ মুখ দেখে বোঝা যায়, ওর উপর দিয়ে কোন ঝড় বয়ে গিয়েছে। রাই ঘরে চলে যায়। পিছন পিছন আসে অনির্বাণের বোন। রাইকে বলে যে তুমি সত্যিই জানোনা দাদাভাই কোথায় গেছে। রাইয়ের চোখে মুখে স্পষ্ট সে সারারাত ঘুমাইনি। রাই-অনির্বাণকে খুঁজতে স্টাডি রুমে চলে যায়। সেখানে গিয়েও খুঁজে পায়না অনির্বাণকে। সেখানে গিয়ে দেখতে পায় অনির্বাণ একটি চিঠি লিখেছে রাইয়ের জন্য। সে চিঠিতে উঠে এসেছে রাইয়ের প্রতি অনির্বাণের অবিশ্বাস। রাইকে ঠক-জোচ্চর বলেছে অনির্বাণ। ভুল বুঝছে রাইকে। এত বাধা-বিপত্তি পেরিয়ে বিয়ে করার পর শেষ পরিণতি কি এটাই ছিল?

দর্শকরা প্রথম থেকেই ভালোবাসা দিয়েছে এই ধারাবাহিককে‌ (Mithijhora)। তবে রাই অনির্বাণের এমন সম্পর্ক মনে নিতে পারছেন না কেউই। বারবার অনির্বাণ কেন অবিশ্বাস করছে এই নিয়ে প্রশ্ন তুলছেন দর্শকেরা। ধারাবাহিকের গল্প নিয়ে কটাক্ষ করে কোণঠাসা করেছেন ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে। এদিকে নেট নাগরিকেরা মিঠিঝোরা ধারাবাহিকের গল্পের মিল খুঁজে পেয়েছেন ইচ্ছে পুতুল ধারাবাহিকের গল্পের মধ্যে।

আরও পড়ুন: পথ দুর্ঘটনার শিকার অনির্বাণ! কপাল পুড়লো রাইয়ের! নায়িকার অবস্থা দেখে খুশি দর্শকমহল

নেট নাগরিকদের মতে, “ইচ্ছে পুতুল-এর নীলের মতো অপদার্থ বানাতে চাইছে অনির্বাণকে। যে সারাক্ষণ অন্যের কথা বিশ্বাস করে বউকে সন্দেহ করে। ইচ্ছে পুতুলে প্রায় পুরো গল্পেই মেঘ নীলকে আলাদা করে রাখছে। নীল ভুল বোঝে আবার মাফ চায়। আবার ভুল বোঝে। এবার মিঠিঝোরা তে করছে। লীনা বুড়ি হয়ে গেছে। তার মাথায় নতুন কিছু আসছে না।” দর্শকেরা ফের আরও একবার মিঠিঝোরা ধারাবাহিকের (Mithijhora) গল্প নিয়ে বিরক্তি প্রকাশ করলেন লেখিকার ওপর।

The audience is mocking Leena Gangopadhyay in the story of Mithijhora serial

Back to top button