জমজমাট শুভ বিবাহ! নায়ক-নায়িকার মধ্যে তবে কী এবার রোম্যান্টিক পর্ব দেখা যাবে?

স্টার জলসার (Star Jalsha) নয়া হিট ধারাবাহিক শুভ বিবাহ (Subho Bibaho)। তেজ বার বার করে সুধাকে আটকায় যাতে সুধা সত্যি কথাটা ঠাম্মিকে এখন বলে না দেয়। অন্যদিকে জেঠিমনি ভাবেন সুধাটা যে কি করেনা! এখন যদি সবকিছু গুবলেট করে দেয় তাহলে ওকে আমি ছাড়বোনা। কেন বাবা সব তো ঠিকই আছে তাহলে এত বেশি জ্বালাতন কেন করছিস, দেখ এখন সময় আছে বুঝতে শেখ নাহলে কিন্তু গন্ডগোল হবে।

শুভ বিবাহ এপিসোড আপডেট

সুধা ঠাম্মি কে বলে ‘আপনার সাথে আমার কিছু কথা আছে’ ঠাম্মি তখন বলে, সুধাকে ‘কি কথা’… অন্যদিকে তেজ বলে সুধা এখন কোন কথা নয় যা কথা হবে সবাই বসু মল্লিক পরিবারের গিয়ে হবে। তারমধ্যেই তেজ সাইডে দাঁড়িয়ে ছিলাম তখন ইমন বলে তেজ ‘ আমার কথাটা শোনো এখন‌ও সময় আছে আমি তোমাকে খুব ভালোবাসি তুমি কিন্তু আমার সাথে সংসারটা করতেই পারতে তুমি জোর করে সুধাকে কেন বিয়ে করবে এরপরে তেজ বলে এর উত্তর তোমাকে দেবো না আর শোনো সব সময় তুমি আমার পিছন পিছন কেন ঘুরছ কেন বলতো আমার তোমাকে সহ্য হচ্ছে না কথাটা বুঝতে পারছ না আর তেজের তখন একদমই ভালো লাগছে না। বারবার এমন জ্বালাতন করছে তেজকে তাই তেজে আরো বেশি করে অস্বস্তি হচ্ছে।

এরমধ্যেই তেজ তখন বলে ঠাম্মি বাকি যে নিয়ম কারণগুলো আছে তাড়াতাড়ি করে সেরে নেই এরপরেই সুধার মা সুধাকে অত তেজকে মিষ্টি খাইয়ে দেয় তেজ দেখে সুধার মা কান্নাকাটি করছে তখন আপনি কাঁদছেন কেন‌ সুধার মা তখন বলে মেয়েটা অনেক কষ্ট করেছে সেই কথাগুলো মনে পড়ে যাচ্ছে তুমি মেয়েটাকে দেখো। তেজ তখন বলে ওকে তো দেখে রাখতেই হবে আমি ওকে চিনতে কতটাই না ভুল করেছিলাম এখন আর কোন‌ও অসুবিধা নেই।

বড় স্বীকারোক্তি তেজের

উল্লেখ্য, তেজ মনে মনে ভাবে, শুধুই ব্যবহার ভালো কিন্তু অত কিছু ছিল। অন্যদিকে ইমন ভাবে তোমাকে আমি কোনদিনও সুখে সংসার করতে দেবোনা, দেখো এরপর তোমার জীবনে কি কি ঘটে। অন্যদিকে তেজের মা ঠাকুরকে ডাকে আর বলে আমার ছেলে কে দেখো, সংসার জীবনে জন্য সুখী হয়।

আরও পড়ুন:  চরম বিপদের মুখে অনিশা! দুর্জয়ের সঙ্গে কুকীর্তি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লো সে

শেষ দেখা যায় তেজকে গান গাইয়তে বলে তবে সুধা বলে যে তার গান গাইতে ভালো লাগছেনা তখন সুধাকে বলে গান গাইতে বলে জোসনা। জোসনা বলে। শেষটা দেখতে চোখ রাখুন আজকের এপিসোডে।

 

Back to top button