সুদীপা ভক্তদের জন্য সুখবর! বহুদিন পর পর্দায় রোম্যান্সে মত্ত হবে সূর্য-দীপা! পুরোনো ভালোবাসার ছোঁয়া অনুরাগে

Anurager Chhowa Today Episode: মেডিক্যাল কলেজে একসঙ্গে ভর্তি হয়েছে সূর্য-দীপা। সূর্যের স্মৃতি ফিরে এলেও, সবকিছু মনে করতে পারছে না সে। আংশিক স্মৃতি ফিরে আসায় সে বর্তমানে সদ্য স্কুল পাশ করা একটি ছেলে। প্রথম হয়ে সে ডাক্তারি পড়তে শুরু করেছে। অপরদিকে, নায়িকা এই বয়সে ফের পরীক্ষা দিয়ে ডাক্তারি পড়া শুরু করেছে। নতুন করে ভালোবাসা গল্প লিখতে চায় দীপা। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)।

Anurager Chhowa

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০শে জুলাই(Anurager Chhowa Today Episode 30th July)

অনেকদিন ধরে দর্শকরা সূর্য-দীপাকে একসঙ্গে দেখতে চাইত দর্শকদের একাংশ। কারণ ভুল বোঝাবুঝির দরুন অনেকদিন পর্দায় এক হতে দেখা যায়নি সূর্য-দীপাকে। সুদীপা ভক্তরা তাই চাতক নয়নে অপেক্ষা করেন দুজনকে একসঙ্গে পর্দায় রোম্যান্স করতে দেখার।

এবার সুদীপা ভক্তদের জন্য ভাল খবর। দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে নয়া ভূমিকায় সূর্য-দীপাকে পর্দায় রোম্যান্সে মেতে উঠতে দেখবে তারা। আসন্ন পর্বে, মেডিক্যাল কলেজের প্রথম বর্ষের নবীনবরণ অনুষ্ঠান। এদিন দীপাকে শাড়ি পরে দেখবে সূর্য।। লাল রঙের শাড়ি ও এলো চুলে লাস্যময়ী দীপা।

দীপাকে দেখে আপ্লুত হয়ে যায় সূর্য। স্বপ্নে সে যাকে দেখে সে কী হবে দীপা মজুমদার? তবে চোখ দুটো আলাদা কেন? তখনই বিদ্যুৎ চমকে ওঠে। দীপা ভয় পেয়ে সূর্যের হাত শক্ত করে ধরে। নায়কের মনের মধ্যে ঘুরতে থাকে একাধিক প্রশ্ন। তখনই ঝমঝম করে বৃষ্টি আসে। ভিজে যায় দুজন।

আরও পড়ুন: ১২ বছর ধরে ঋষির প্রতারণার শিকার তিনি নিজেই! পাল্টা বোমা অভিনেতার স্ত্রীর দেবযানীর, প্রকাশ্যে আইনি পদক্ষেপের হুমকি অভিনেতাকে

মনে মনে দীপা তার ডাক্তারবাবুকে বলে,”আমায় নতুন করে চিনে নিন সূর্য…।” ডাক্তারবাবু ডাক বদলেছে সূর্যতে। আপনি থেকে তুমিতে এসেছে সূর্য-দীপার সম্পর্ক। দীপাও বদলেছে। আটপৌরে ঘরোয়া মেয়েটা আজ ডাক্তারি পড়ছে। দীপা ও সূর্য নতুন জীবনে কী ফিরে পাবে পুরোনো ভালোবাসার অনুরাগের ছোঁয়া?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

 

Back to top button