অনির্বাণের উপর ক্ষিপ্ত দর্শক, রাইয়ের সঙ্গে শৌর্য্যর মিল দিয়ে মিঠিঝোরার শেষ দেখতে চায় দর্শক

বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serial) মধ্যে এই মুহূর্তে চর্চার কেন্দ্রে জি বাংলার (Zee Bangla) ‘মিঠিঝোরা’ (Mithijhora)। টিআরপি তালিকার (Trp List) প্রথম পাঁচে মাথা না গলালেও, তিনবোনের গল্প নিয়ে সমাজমাধ্যমে চর্চার অন্ত নেই। ধারাবাহিকের গল্পে সম্প্রতি এসেছে নয়া মোড়।

তিনবোনের বড় বোন রাইয়ের জীবনটা বর্তমানে টালমাটাল। নিজের বোন নীলুই রাইয়ের এহেন অবস্থার জন্য দায়ী। নীলুর জীবনের বর্তমান পরিস্থিতির জন্য রাইকেই দায়ী করে সে। নীলুর মনে চলছে প্রতিশোধ স্পৃহা।

Sarjya is the real hero of Mithijhora people

ভালোবাসার মানুষকে মেজবোনের হাতে তুলে দিয়েও, দ্বিতীয়বার নিজের জীবন শুরু করার কথা ভেবেছিল রাইপূর্ণা। তবে বাঁধ সাধলো নীলু। রাইকে নতুন শুরু করতে দিলো না সে। পরিবারের বঞ্চনা উপেক্ষা করেও, অনির্বাণের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেছিল রাই।

তবে রাই ও শৌর্য্যর কেমিস্ট্রি বরবরই নজর কেড়েছিল দর্শকদের। দুজনের মধ্যে সম্পর্ক থাকাকালীন ও বিচ্ছেদের পরের যে সমীকরণ দেখানো হয়েছিল তাও নজর কেড়েছিল দর্শকদের।

আরও পড়ুন: কী চলছে সেনগুপ্ত বাড়িতে! দুয়ে দুয়ে মেলাতে পারছে না সূর্য, বাড়িতে উটকো আগমন ঊর্মির! তবে কী এবার ঊর্মিকে হাতেনাতে ধরে ফেলবে সূর্য?

শৌর্য্য রাইয়ের মিল দিয়ে শেষ হোক মিঠিঝোরা চাইছেন দর্শকরা

এক নেটিজেন লিখছেন, ‘ভালোবাসা কাকে বলে শৌর্য্য দেখে বোঝা যায়, রাই ওর সঙ্গে যা অন্যায় করেছে দিনের পর দিন, ও সবথেকে বেশি কষ্ট পেয়েছে। কিন্তু মুখবুজে সহ্য করেছে সব শুধু রাইকে ভালোবেসে। তবু বারবার ঠকে গেছে ছেলেটা। শৌর্য্য সত্যিই এই জীবনটা ডিজার্ভ করেনা। ও পাগলের মতন রাইকে ভালোবাসে কীভাবে কাঁদছে ছেলেটা! ও রাইকে সবচেয়ে ভাল বোঝে যে ও আত্মহত্যা করার মেয়ে না, কতটা ভালোবাসলে মানুষ এমন করতে পারে।’

 

Back to top button