অগ্নির কান্ড দেখে খুশি হল কথা! মান্ডি আর চিত্রা মিলে সর্বনাশের কী নয়া পরিকল্পনা করলো?

স্টার জলসা (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক কথা (kothha) আজকের পর্বে দেখা যাবে, পার্ক রাজ হোটেলে যাওয়ার জন্য সবাই তৈরি তবে কথাকে নিয়ে যেতে চায় না কেও, কিন্তু কথা জেদ ধরে তাকে নিয়ে যেতেই হবে। আমি পাচক মশাইয়ের সামনে যাবো না কথা বলে। দরকার পড়লে আমি সাইড থেকেই কথা বলব। কিন্তু তোমরা আমাকে নিয়ে চলো।

‘এভি’ আর ‘গোবরদেবী’র কেমিস্ট্রি বরাবরই দর্শকমনে পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে। বর্তমানে গল্পে ‘হ্যারি বোস’-এর সঙ্গে ‘কথা’র মিথ্যে সম্পর্কে রেগে যায় ‘এভি’। তাই ‘কথা’কে সে নিজের ভালবাসার কথা জানিয়ে দেয়। কিন্তু ‘হ্যারি বোস’-এর সম্পর্কে আসল সত্যিটা জানতে পারার পর ‘কথা’কে ভুল বোঝে সে।

কথা আজকের পর্ব ২ আগস্ট (Kothha Today Episode 2 August)

কথা আর বাকিরা সবাই হোটেলে পৌঁছালো। কথার চিন্তা হচ্ছে পাচক মশাইকে নিয়ে। প্রত্যয় বলে চিন্তা করোনা কথা, আমরা তোমার সাথে আছি। ম্যান্ডি আর চিত্রা দুজনে আবার প্ল্যান করে। মান্ডি চিত্রাকে বলে তুমি এখন ওখানে যাও যখন সবাই দেখে চলে আসবে তখনই তুমি অগ্নির কাছে যাবেযখন সবাই দেখে চলে আসবে তখনই তুমি অগ্নির কাছে যাবে তখন তুমি অগ্নির সাথে কথা বলবে তারপরের প্ল্যানটা আমি তোমাকে বলছি।

মান্ডি চিত্রকে বলেই তুমি দারুন প্ল্যান করেছ আন্টি তোমার প্ল্যানটা শুনে আমার খুব পছন্দ হয়েছে। চিত্রা বলে এই প্ল্যানটা সঠিকভাবে পরিচালনা করতে হলে আমাদের ঠিক ঠিক ভাবে সবকিছু করতে হবে। অগ্নি এসেছে কিনা হোটেলে রিসেপশনে গিয়ে জানার চেষ্টা করে। কিন্তু কোন তথ্য পায় না রিসেপশন থেকে। প্রত্যয় তখন তার পুলিশ অফিসারের আই কার্ড দেখায় রিসেপশনে। তখন রিসেপশন থেকে জানা যায়, অগ্নি গুহ হোটেলে এসেছেন চেক ইনও করেছেন।

আরো পড়ুন: জানে না দর্শক! বাস্তবে প্রেম করছেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকের নায়ক-নায়িকা! কারা তারা? 

প্রসঙ্গত, কথা ওরফে সুস্মিতা দে ( Susmita Dey) ও এভি ওরফে সাহেব ভট্টাচার্যের ( Saheb Bhattacharya ) কেমিস্ট্রি শুরুর দিন থেকেই পছন্দ করেছেন দর্শক মহল। অনস্ক্রিন তাঁদের কেমিস্ট্রি দেখে বাস্তবেও সাহেব-সুস্মিতার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল নেট পাড়ায়। তবে সেই বিষয়ে অবশ্য মুখ খোলেননি এই দুই জুটি।

Back to top button