এই না হলে শাশুড়ি! পর্ণাকে বেঁধে রাখা কেন? কৃষ্ণার হাতে জুতো পেটা খেল সুইটি-মৌমিতা!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শক মহলে সাড়া ফেলে চলেছে। টানটান পর্ব উপহার দিয়ে টিআরপি লিস্টে কামাল করেছে পর্ণার কাহিনী। বিয়ের পর থেকে বৌমাকে মোটেই সহ্য করতে পারে না নায়ক সৃজনের মা অর্থাৎ শাশুড়ি কৃষ্ণা। তবে এবার হঠাৎ হলো কি? পর্ণার জন্যই মৌমিতা-সুইটিকে জুতোর বাড়ি মারল কৃষ্ণা?

হঠাৎ কৃষ্ণার ভোলবদল! জমে উঠলো ‘নিম ফুলের মধু’!

বেশ কয়েক সপ্তাহের মতো চলতি সপ্তাহেও টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। জানা যাচ্ছে, খুব শীঘ্রই এবার অপেক্ষার অবসান হবে। অর্থাৎ স্মৃতি ফিরতে চলেছে পর্ণার। সেই প্রোমো অনেক আগেই দেখে ফেলেছেন দর্শক। আর তারপর থেকেই প্রহর গোনা শুরু হয়েছে অপেক্ষার। নায়িকার স্মৃতি কবে ফিরবে, সেটাই এখন মূল প্রশ্ন।

তবে যা দেখা যাচ্ছে পর্ণার স্মৃতি ফেরার আগেই গল্প জমে উঠেছে ‘নিম ফুলের মধুর’। দেখানো হচ্ছে যে, এক প্রতিযোগিতায় কৃষ্ণা-পর্ণা অর্থাৎ শাশুড়ি-বৌমা ডুয়েট নাচবে। দুজনের এই বন্ডিং প্রচন্ড উপভোগ করছেন দর্শক। তবে তাদের মাঝে এবার কাঁটা হয়ে দাঁড়িয়েছে মৌমিতা ও সুইটি।

আরো পড়ুন: রণজয়-শ্যামোপ্তির ‘নতুন’ প্রেম! দিদি নম্বর ওয়ানে ফাঁস সিক্রেট! রচনা বললেন “সবই জানি…”

ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, পর্ণা যাতে নাচতে না পারে তার জন্য তাঁকে একটা ঘরে বন্ধ করে হাত-পা বেঁধে রেখে দেয় মৌমিতা ও সুইটি। যখনই তাঁরা এসব কাণ্ড করে ঘর থেকে বেরোতে যাবে দেখবে কৃষ্ণা দরজায় দাঁড়িয়ে রয়েছে জুতো হাতে। এই প্রথম বৌমার হয়ে রুখে দাঁড়াবে শাশুড়ি। শুধু কি তাই মৌমিতা-সুইটিকে জুতো পেটা করতে থাকে কৃষ্ণা। আর সেই দৃশ্য দেখে চোখ সরছে না দর্শকের!

Back to top button