সুধার বাড়ি এসে সব সত্যি জেনে গেল ঠাম্মি! কোন সত্যি জানতে পারল ঠাম্মি? এবার কি হবে সুধার?

শুভ বিবাহ (Subho Bibaho) ধারাবাহিকে শুরুর দিন থেকেই চলছে জমজমাট পর্ব। আজকের পর্বে দেখা যায়, সমুদ্র রেশমি এরা সবাই তেজ- সুধাকে মিস করছে। অন্যদিকে তেজ সুধাকে বলে, ‘আপনাকে আমার জন্য কিছু করতে হবে না, আমার জন্য আপনি এত চাপ নিচ্ছেন কেন কেন এমনটা করছেন সুধা!’ সুধা বলে, ‘আমার জন্যই তো আপনার এই অবস্থা হয়েছে তাই আমারই উচিত আপনাকে সুস্থ করে তোলা’।

শুভ বিবাহ পর্ব ৬ আগস্ট Subho Bibaho Today Episode 6 August

তেজ সুধার খুনসুটি দিনের পর দিন ভালবাসায় পরিণত হচ্ছে। সুধা একটা ওড়না দিয়ে তেজের হাত বেঁধে দিয়ে, তেজের সেবা সুস্থতা শুরু করে। অন্যদিকে দোয়েল এসব দেখে নিজেকে আর ঠাণ্ডা রাখতে পারছে না। দোয়েল এসব দেখে তরিতা কে তখনই তরিতা বলে,’কি বলছো এসব আমি তো বিশ্বাসই করতে পারছি না দাদাভাইয়ের এরোম একটা বিপদ হয়েছে সে কথা ঠাম্মি জানে না!’এইসব বিষয়ে ঠাম্মিকে তো জানাতেই হবে।

Bengali serial

 

এরমধ্যেই অদিতি দোয়েলকে বলে দেখেছিস, ‘ সুধা প্রথম বিয়ে করল সুখী হলো না আর তারপরের বিয়েটা করে সুধা রাজরানী হয়ে গেল। আর তুই একবারও বিয়ের পিঁড়িতে দিতে বসতে পারলি না।’ অদিতি বলে, ‘সুধা কেমন তেজকে হাতের মুঠোয় করে নিয়েছে, এত বড় বাড়ির ছেলেকে হাতের মুঠোয় করে নেয় তাহলে কি হবে বুঝতে পারছিস তো সুধার কতটা লাভ হবে!’

তেজ সুধার এই দুষ্টু মিষ্টি ভালবাসাই দর্শকদের মন জয় করে নিয়েছে

অন্যদিকে সুধা তেজের সেবা করে দেয়, আর ব্যান্ডেজ টাও বেঁধে দেয়। সুধা মনে মনে বলতে থাকে, ‘আমাকে মিস্টার বসু মল্লিক যতই ভুল বুঝুক না কেন আমার কাজ আমাকে করতেই হবে।’ তাই সুধা কোনভাবেই হাল ছেড়ে দেবে না, যতটুকু প্রয়জন সুধা ততটুকু সুধা তেজের জন্য করবেই।

আরও পড়ুন: দাদু গ্রামোফোনে, নাতি ইয়ারফোনে! প্রচেত গুপ্তর গল্প অবলম্বনে আসছে ‘মধুর হাওয়া!’ দারুণ মজা পাবেন দর্শকরা

এদিকে সকাল হয়ে গেছে, সুধা খাটের একদম কোনায় বসেই ঘুমিয়ে পড়েছে। আর তখনই তেজের ঘুম ভেঙে যায়। তেজ মনে মনে বলতে থাকে, ‘উনি বোধায় রাতে ঘুমোইনি সারারাত আমার সেবার সুস্থতা করে এখন নিজেই ঘুমোচ্ছে। কিন্তু উনি কি ভেবেছিলেন? এরকম সেবা টেবা করে আমার মন গলে যাবে ওনার প্রতি এটা কখনোই হবে না এটা কখনোই হতে দেবে না’।

 

Back to top button