ভয়ে কাঁপছে মৌমিতা! পর্ণার স্মৃতি ফিরলে কোন বিপদের মুখে পড়বে সে? কী হতে চলেছে তার সঙ্গে?

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem phooler madhu) এখন টিআরপি (TRP) তালিকা টপার। চ্যানেলের মধ্যে সেরার জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক। তার একটা বড় কারণ গল্পের বুনট তো অবশ্যই। তার উপর ধারাবাহিকে একের পর এক টুইস্ট যা দর্শকদের আকর্ষণ করে রেখেছে।

নিম ফুলের মধু আজকের পর্ব ১১ই আগস্ট (Neem Phooler Madhu Today Episode 11th August)

ধারাবাহিকে শুরুতে দেখা যাচ্ছে ধীরে ধীরে পর্ণার স্মৃতি ফিরে আসছে যা দেখে। খুশি বাড়ির সকলেই। আর সেই ভয়ে মৌমিতার পুরোনো রোগ দেখা দিতে শুরু করে যা নিয়ে সকলেই চিন্তিত হয়ে পরে বাড়ির সকলেই। অয়ন তাকে ঘরে নিয়ে এসে সুস্থ করলে সে তাকে বলে এবার কি হবে? পর্ণা মুখ খুললে তার জেল অনিবার্য। তারপরেই তারা ঈশাকে ফোন করে ও দ্বিতীয় পদক্ষেপ সম্পর্কে জানতে চায়। অন্যদিকে ঈশা মনে মনে ঠিক করে ফেলেছে নিজে ফাঁসার আগে মৌমিতা ও অয়নকে সে ফাঁসাবে।

Extreme sarcasm with Neem Phooler Madhu

ইতিমধ্যে ফিরে এসেছে পর্ণা আর সেই খুশিতে বাড়িতে ভালো খাবারদাবার এর আয়োজন করা হয়েছে। সেই দেখে পর্ণা সৃজন কে প্রশ্ন করে কি কারণে এই আনন্দ, সৃজন উত্তরে তার প্রশংসা করে বলে ইন্দ্রকুমারের থেকে পর্ণা যে সই নিয়ে এসেছে তার জন্য আজ উৎসব।এই সময়ে পিকলু এসে খবর দেয় সে এক অ্যালবামে গান গাওয়ার সুযোগ পাচ্ছে সঙ্গে বর্ষাকে গান গাইতে বললে বর্ষা তার মা কৃষ্ণার বরণ থাকায় না করে দেয়। কিন্তু পর্ণা তাকে উৎসাহ দিলে সে তার মাএর বিরুদ্ধে গিয়ে গান গাইতে রাজি হয় যা দেখে বাড়ির সকলেই খুশি হয়।

তারপরেই দেখা যায় প্রোগ্রামের দিন বর্ষা, পিকলু, সৃজন, পর্ণা সকলেই সেখানে যায় ও তাদের সঙ্গে জিনিয়ার দেখা হয়। আর পিকলু ও বর্ষা দুজনেই খুব খুশি হয়। তারা নিজেদের মধ্যে আলাপ আলোচনা সেরে নিলে জিনিয়া পিকলুকে জানায় তার সঙ্গে আগেও দেখা হয়েছে পর্ণার। ও সব ঘটনা খুলে বলে।

আরও পড়ুন: আসছে রোম্যান্টিক পর্ব! বিয়ের পর সুধাকে নিয়ে অদ্ভুত কাণ্ড ঘটালো তেজ! মল্লিক বাড়িতে পা রাখতেই দর্শকদের চমকে দিলো সে

এদিকে ওদের মধ্যে এসে উপস্থিত হয় পর্ণা ও জিনিয়াকে প্রশ্ন করে যদি সে পর্ণাকে চিনেই থাকে তো মিথ্যা বলার কারণ কি? এবার কি পর্ণার প্রশ্নের চাপে পরে সত্যি বলতে বাধ্য হবে জিনিয়া জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে।

Back to top button