আদৰ্শ স্বামীর পরিচয় দিলো অনির্বাণ, মাকে উচিত কথা শুনিয়ে রাইয়ের পাশে দাঁড়ালো সে

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। তিন বোনের গল্প নিয়ে শুরু হয়েছিল ধারাবাহিক। গল্পের মূল নায়িকা রাইপূর্ণা। তিন বোনের বড় বোন। বর্তমানে গল্প আবর্তিত হয়ে চলেছে, রাইয়ের জীবনকে কেন্দ্র করে। ভালোবেসে রাই বিয়ে করেছিলেন তার অফিসের বস অনির্বাণকে। তারপর থেকেই ঝড় বয়ে চলেভহে নায়িকার জীবনে।

মিঠিঝোরা আজকের পর্ব ১২ই আগস্ট (Mithijhora Today Episode 12th August)

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, রাইয়ের অফিস যাওয়ার আগে ফের তুলকালাম শুরু হয় বাড়িতে। তুচ্ছ কারণে রাইয়ের দিকে কটাক্ষ ছুঁড়তে থাকে তার শাশুড়ি। কেন রাইপূর্ণা বাসে করে অফিস যাবে? নিজেদের গাড়ি বা ক্যাবে যেতে সমস্যা কই? হাজার হোক তাদের বাড়ির একটা মর্যাদা আছে। তাদের পরিবারের কেউ বাসে করে কর্মক্ষেত্রে যাবে একথা ভাবাও যায় না।

এদিকে, প্রসেন আর অনির্বাণ এসে পরিস্থিতি সামলায়। রাই দীর্ঘদিন খুব স্বাভাবিক জীবন কাটিয়েছে। তাই এখনও সরল জীবনযাপন করেই থাকতে চায় সে। জোর করা ঠিক নয়। এদিকে, সোহিনী এখনও রাই বিরোধি। রাই চলে গেলে সে বলে, এই মেয়েটিকে মোটেই বিশ্বাস করে না সে।

এসব শুনে অনির্বাণ তার মাকে বলে, সে যেন রাই ও তার মাঝে অযাচিত হস্থক্ষেপ না করে। এতদিন যখন অনির্বাণের ব্যক্তিগত জীবনে সে ছড়ি চালায়নি, এবারও যেন না চালায়। অনির্বাণ, নিজের ছেলের মুখের এরকম কথা শুনে চমকে যায় সোহিনী। নিজের ভালটা এখনও বোঝে না অনির্বাণ। যেদিন বুঝবে, সেদিন অনেক দেরি হয়ে যাবে।

আরও পড়ুন: যোগ্য বৌমার পরিচয় দিয়েছে সুধা, এবার তাকে খুশি করতে সুধার বাবার বানানো কাঁসার বাসন ফিরিয়ে আনলো ঠাম্মি।

তবে কি এবার অনির্বাণ বদলে যাবে? ঠিক হয়ে যাবে রাইপূর্ণা ও অনির্বাণের সব ভুল বোঝাবুঝি? সন্দেহবাতিক তকমা ছেড়ে, এবার অনির্বাণের ভাগ্যে জুটবে আদৰ্শ স্বামীর তকমা? সোহিনীও ছেলের জন্য মেনে নেবে রাইকে? রাইয়ের সংসারে আনন্দ, শান্তি, ভালোবাসা সব ফিরে ফিরে আসবে? উত্তর মিলবে মিঠিঝোরার আসন্ন পর্বে।

Back to top button