ধেয়ে আসছে মহাপ্রলয়! বুড়িমার ভবিষ্যদ্বাণী শুনে ভয় পেয়ে গেল রূপা, কী বিপদ অপেক্ষা করছে মেয়েটার জন্য ?

Anurager Chhowa Today Episode: আসছে মহাপ্রলয়। বুড়িমার কথাটা এখনও কানে বাজছে দীপার। ‘ভেসে যাবে সব ভেসে যাবে।’ শুভদিনে একি বললেন বুড়িমা? ফের কি নতুন বিপদ ঘনিয়ে আসছে দীপার জীবনে? টান টান উত্তেজনায় ভরপুর স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে আগস্ট (Anurager Chhowa Today Episode 24th August)

দীপাকে আশ্বস্ত করে সূর্য। তারপরই হেলথ ক্যাম্পে রওনা দেয় সকলে। দীপাও যায় সূর্যের সঙ্গে। এতদিন পর পছন্দের ডাক্তারবাবুকে দেখে খুশি রোগীরাও। তারা দীপার পরিচয় জানতে চায়। সূর্য জানায়, দীপাও ডাক্তার ও তার বন্ধু। সে সূর্যকে সুস্থ হয়ে তুলেছে। বুড়িমা সুস্থ হলে দীপাকে সে স্ত্রী করে তার সামনে আনবে।

Dipa Surya Anurager Chowa

এদিকে, মন্দিরের পুজো দিয়ে আইসক্রিম খেতে গেছে সোনা-রূপা, ভিক্টর, জয় ও তিস্তা। বেশ মজা করে তারা কাটাচ্ছে রাখির দিন। রূপা চকলেট আইসক্রিম শেষ করে, বলে স্ট্রবেরি আইসক্রিম খাবে। তখনই আসে সেই বুড়িমা। রূপা তাকে আইসক্রিম খেতে বললে বলে, রূপা অনেকদিন ভাল-মন্দ খেতে পারবে না। ভাগ্যের কি পরিহাস। মহাপ্রলয়ে সব ভেসে যাবে। তিনি ভবিষ্যৎ স্পষ্ট দেখতে পান।

আরো পড়ুন: খালি ফ্যাঁচ ফ্যাঁচ করে কাঁদবে নয়তো অকারণে চিৎকার করবে! জি বাংলার দুই শাশুড়ি চক্ষুশূল দর্শকদের ‌

বুড়িমা কথা শুনে ভয় পেয়ে যায় রূপা। তিস্তা ভিক্টর বলে, নিশ্চয়ই বুড়িমা টাকার জন্য বাচ্চাদের ভয় দেখাচ্ছে। এদিকে, হেলথ ক্যাম্প থেকে সন্ধ্যারতির সময় ফিরে আসে সূর্য-দীপা, একসঙ্গে আরতি করে তারা। সূর্য-দীপাকে এতদিন পর এক ফ্রেমে স্বাভাবিক দেখে খুশি সুদীপা ভক্তরা।

মন্দিরের সন্ধ্যারতির মাধ্যমে শুরু হলো সূর্য-দীপার জীবনের নতুন অধ্যায়ের। ধীরে ধীরে সম্পর্ক স্বাভাবিক হচ্ছে দুজনের। ভেঙে যাওয়া সম্পর্কের দাগ, সোনায় মুড়িয়ে ফের নতুন ভাবে জীবন শুরু করছে তারা। খুশি বাড়ির সকলে।

Back to top button