খালি ফ্যাঁচ ফ্যাঁচ করে কাঁদবে নয়তো অকারণে চিৎকার করবে! জি বাংলার দুই শাশুড়ি চক্ষুশূল দর্শকদের ‌

জি বাংলার (Zee Bangla) অন্যতম দুই জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri) ও ফুলকি (Phulki)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে থাকা দুই অভিনেত্রী দর্শক মহলের মন জয় করে নিয়েছে। আর একই সাথে তাঁদের শাশুড়িরা হয়ে উঠেছে টেলিদর্শকের চক্ষুশূল। ক্রমাগত নায়িকাদের উপর রাগ বর্ষণ, অকারণ কথা শোনানো, কুটিল গিরি করার জন্য অপ্রিয় হয়েছেন দুজনেই।

বৈদেহী মুখার্জি‌ আর হৈমন্তী বিরক্তির কারণ দর্শকের!

এক সময় বাংলা মেগা সিরিয়াল মানেই ছিল শাশুড়ি-বৌমার দ্বৈরথ। পারিবারিক অশান্তি ও কুটিল গিরি। এইসবের মাঝে দুই হাতে সংসার সামলে সকলের মন জুগিয়ে চলতো লক্ষ্মীমন্ত বৌমা। তিনি হতেন সিরিয়ালের নায়িকা। তবে এখন যুগের সঙ্গে তাল মিলিয়ে ধারাবাহিকের গল্পে বদল এসেছে। যদিও রয়েই গেছে শাশুড়ি বৌমার মন কষাকষি।

https://www.google.com/search?client=ms-android-samsung-ss&sca_esv=2ca6f23d8cc3e1e1&sxsrf=ADLYWIJVaSvQdyh74psCCVaiibCoWeFRUA:1724420500256&q=jagadhatri+baidehi&udm=2&fbs=AEQNm0DJ7g6q1SUpTw4cD2HgLJVN-DyQln-PEBM_ZXBfF_rmPWjJ_V9ADsx_hReH0g80SYUOf87la3QkT0ivP_gnWJou5OJpPAZVtH4TCyO2dqD4_k2BlgVPEaNHP9kBPfyEyvxzr24UUeNLBvPk17T3Tay0AwlqTVzaWOtLL8MpvXKaL_Cv-XtOQABGBziJ_t-J0-3tWwFAC-buHYsoKRPPdfIv4uirrg&sa=X&ved=2ahUKEwibxPH6nouIAxUKaPUHHfZcB0EQtKg9kBPfyEyvxzr24UUeNLBvPk17T3Tay0AwlqTVzaWOtLL8MpvXKaL_Cv-XtOQABGBl

বর্তমানে সিরিয়ালপ্রেমীরা ভিন্ন ধরনের গল্প চান। টানটান রহস্য রোমাঞ্চ হোক নয়তো বাস্তব ধর্মী গল্প। আমাদের সামাজিক জীবনে যেমন বিয়ের পর শাশুড়ি আর বৌমার মধ্যে খোঁটাখুটি চলতেই থাকে ধারাবাহিকও কিন্তু তার ছাপ পড়ে। কারণ, বাস্তব জীবন থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয় এক একটি ধারাবাহিক। জি বাংলার জগদ্ধাত্রী গতানুগতিক মেগা সিরিয়ালের মত ছিল না। কিন্তু এই ধারাবাহিকের শাশুড়ি একই রকম কুটিল!

প্রথম থেকেই জগদ্ধাত্রীর বিপক্ষে ছিলেন তাঁর সৎ শাশুড়ি বৈদেহী মুখার্জি। নিজের ছেলের সাত খুন মাফ। বাকি সবাই দোষী। এ যেন চোখে কালো কাপড় বাঁধা ‌বৈদেহী দর্শক মহলের চোখে চিরকাল অপ্রিয়। ছেলের বউকে বাড়ি থেকে বার করে দিতেও দ্বিধাবোধ করেনি তিনি। একবার জগদ্ধাত্রী আর এখন মেহেন্দিকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছেন। আবার কারণ ছাড়াই অকারণে ফ্যাঁচ ফ্যাঁচ করে কাঁদেন। রীতিমতো বিরক্ত এতে দর্শক। ‌

আরও পড়ুন: লোভ বটে! ডিভোর্সের খরপোষ হিসেবে এক কোটি টাকা চাইল নীলু! বউয়ের কথা শুনে মাথায় হাত শৌর্য্যের

অন্যদিকে ‘ফুলকি’ ধারাবাহিকের হৈমন্তী অর্থাৎ নায়িকার জেঠি শাশুড়ি প্রথম থেকেই ফুলকির বিপক্ষে। নিজের ছেলে তথার খুনী হিসেবে মনে করেন দেওরের ছেলে রোহিতকে।‌ রোহিত আর ফুলকি তাই বরাবরই তাঁর অপ্রিয়। অকারনে চিৎকার করা, নিজের বৌমার নতুন জীবনের পথে বাধা সৃষ্টি করা, সবেতেই সিদ্ধহস্ত হৈমন্তী। বৈদেহী এবং হৈমন্তী দুটি চরিত্রই নেগেটিভ। অভিনয়ের দক্ষতায় বিরক্তির কারণ হলেও নিজ নিজ চরিত্রে ছক্কা হাঁকাচ্ছেন দুই অভিনেত্রী।

Bengali serial

Back to top button