বোনের সঙ্গে ‘বিশেষ’ সম্পর্ক নিয়ে ফের কটাক্ষের শিকার সৌরভ! আর জি কর কাণ্ডে মুখ খুলতেই বিপাকে অভিনেতা

আর জি কর কাণ্ড (RG Kar Case) নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। সাধারণ মানুষের পাশাপাশি পথে নেমেছেন তারকারাও। প্রতিবাদে সুর চড়িয়েছেন অভিনেতা সৌরভ দাসও (Saurav Das)। সমাজমাধ্যমে সরব হয়েছেন তিনি। তখনই অভিনেতাকে নেটিজেনরা মনে করিয়ে দেন তিন বছর আগের এক ঘটনার কথা।

সালটা ২০২১। ২২শে জানুয়ারি অভিনেতা সৌরভ দাসের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। যেখানে শুনতে হয় ধ’র্ষ’ক তকমা। বোনের শরীর নিয়ে নানা কুরুচিকর মন্তব্য। একটি ভিডিও, এক লহমায় বদলে দেয় সৌরভের গোটা জীবন। আবার সেই প্রসঙ্গ নিয়ে জলঘোলা হতেই মুখ খুললেন সৌরভ

সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেতা সৌরভ দাস

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে সৌরভ সোজাসাপ্টা উত্তর দেন, ”ওই সময় কোনও রকম সত্যি মিথ্যে যাচাই না করে আমার বোন, আমায়, আমার পরিবারকে যে ভাবে মানসিক নির্যাতন করা হয়েছিল সেটা সবাই জানে। যদি মনুষ্যত্ব থাকে তাহলে আর এই প্রসঙ্গ টানবেন না! ওই ঘটনার রেশ কাটাতে আমার গোটা পরিবারের অনেক সময় লেগেছিল।”

Benagli Actor

অভয়া কাণ্ড নিয়ে মুখ খুলতেই নেটিজেনরা অভিনেতাকে মনে করিয়ে দেন তিন বছর আগের ঘটে যাওয়া বিভীষকাময় ঘটনার কথা। এক নেটিজেন লেখেন, ‘দোষ তো আপনিও করেছিলেন, মনে নেই? এই প্রশ্নের উত্তরে কিন্তু চুপ থাকেননি অভিনেতা। তিনি জানান ‘ওটা একটা এডিটেড ভিডি‌ও ছিল’।

আরো পড়ুন: জবর খবর! ছোটপর্দার গন্ডি পেরিয়ে বড়পর্দায় ছোট্ট রূপা? জিৎ-এর ছবিতে এবার কী অভিনয় করছেন তিনি?

ভিডিওতে যে মেয়েটির কথা বলা হয়েছে সে সৌরভের নিজের বোন। তারপরেই তিনি ছুঁড়ে দিয়েছেন বেশ কিছু প্রশ্ন। অভিনেতা প্রকাশ্য সমাজমাধ্যমে প্রশ্ন করেছেন, ‘এসব বলার আগে কখনও জানতে চেয়েছেন সত্যিই ওর সঙ্গে এরম কিছু হয়েছিল কিনা? ওই বাচ্চা মেয়েটাকে জিজ্ঞেস করেছেন ও কেমন আছে? মেয়েটার কী বক্তব্য? কী বলতে চায় জানতে চেয়েছেন?’

Back to top button