রূপাকে খুঁজে পেতে মরিয়া দীপা! মায়ের কাছে কি আর ধরা দেবে রূপা?

Anurager Chhowa Today Episode: সোনার স্কুল থেকে দিদিমণিরা এসেছেন। সোনাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে চায় তারা। তাই স্কুলের আসন্ন একটি অনুষ্ঠানে সোনার যোগ দেওয়ার কথা বলে। কিন্তু দীপার মনের মধ্যে সিদ্ধান্তহীনতা চলতে থাকে। এক মেয়ে নিখোঁজ, অন্য মেয়ের সঙ্গে কী করে আনন্দ অনুষ্ঠানে যোগ দেবে দীপা! সব মিলিয়ে জমে গেছে স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৪ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 14th September)

সোনার বায়না দেখে রাজি হয় দীপা। সে বুঝতে পারে এবার তার ও রূপার সঙ্গে সোনার মনের দূরত্ব তৈরি হয়ে চলেছে। তারপর অনুষ্ঠানের দিন উপস্থিত হয়। সোনা পারফর্ম করবে। দীপা গান করবে। এমনই ছিল অনুষ্ঠানের নিয়ম। অনেকদিন পর একটু একটু করে স্বাভাবিক থাকার নাটক করছে সূর্য-দীপা।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 13th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৩ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তবে রূপার জন্য মন কেমন এক মুহূর্তের জন্য থামেনি দীপার। কিন্তু সোনার জন্য ভাল থাকার অভিনয় করে চলেছে সে। তারপরই ফোন আসে দীপার ফোনে। ওপার থেকে একটি লোক বলে, দীপা যে বিজ্ঞাপন দিয়েছে তার সঙ্গে হুবহু মিলে যাচ্ছে তার বিবরণ। তড়িঘড়ি দীপাকে ঠিকানা পাঠিয়ে দেয় লোকটি।

দীপা সোনার ফাংশনে ছেড়ে বেরিয়ে যায়। কাকীয়াকে বলার চেষ্টা করলেও সে শুনতে পায় না। কিন্তু তখনই দীপা বেরিয়ে যায় সোনার খোঁজে। তারপরই তুলকালাম বেঁধে যায় সোনার নাচের স্টেজে। ফের অশান্তি শুরু করেছে সে। পরিস্থিতি সামাল দেয় সূর্য। সে নিজে গান গেয়ে সোনাকে পারফর্ম করায়।

আরও পড়ুনঃ বসুমল্লিক পরিবারে গনেশের গয়না চুরি! চোর কে? সুধার সামনে নতুন ‘চ্যালেঞ্জ’, বিরাট চমক গল্পে

এদিকে ঘটনাস্থলে পৌঁছে রূপাকে খুঁজে পায়না দীপা। এ বাস থেকে ওই বাস, গোটা বাস স্ট্যান্ড হন্যে হয়ে খুঁজেও পায়না। উল্টে যে লোকটি খোঁজ দিয়েছিল সে দু-জোড়া সোনার কানের হাতিয়ে নেয় দীপার থেকে। টাকার লোভে লোকটি আদৌ সত্যি বলছে তো? হাজারো প্রশ্ন ওঠে দীপার মনে কিন্তু রূপাকে খুঁজে পায় না দীপা।

Back to top button