বদমাশ মেয়ে একটা❗সোনার জন্য ফের ভুল বোঝাবুঝি সূর্য-দীপার মধ্যে, সকলের কথা ভেবে দীপাকে বাড়ি থেকে বের করে দিল সূর্য

Anurager Chhowa Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa )। ধারাবাহিকের নায়িকা দীপা। তার জীবনে কোনও কিছুই স্বাভাবিক ভাবে ঘটেনি। সবকিছু পেয়েও জীবনের প্রতি মোড়ে দফায় দফায় হারিয়েছে দীপা। ভাগ্যের ফেরে দীপা তার ভালোবাসার মানুষ ডাক্তারবাবুর সঙ্গে এক হয়েও আলাদা হতে হল মেয়ে সোনার জন্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৮ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 18th September)

ধারাবাহিকে দিন দিন অসহ্য হয়ে উঠছে সূর্য-দীপার মেয়ে সোনা। এদিন বীরকে নিয়ে ডাক্তারখানায় যাওয়ার সময় গাড়িতেও দীপার কাছে যাওয়ার জন্য অশান্তি শুরু করেছিল সে। তখনই ঊর্মি গাড়ির নিয়ন্ত্রণ হারায়। বড় দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি। কোনও রকমে সকলকে গাড়ি থেকে বের করে দীপা। প্রাণ বাঁচে সকলের। ছোটখাট আঘাত ছাড়া, বড় কিছু হয়নি কারোর।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তবে এ নিয়েও সোনার সমস্যা। সোনা বাইরে বেরিয়ে বাবার কাছে অভিযোগ করে তার মা তাকে সবার শেষে বাঁচিয়েছে। যদিও দীপা আপ্রাণ চেষ্টা করেছে সকলের প্রাণ বাঁচানোর। তার কাছে সোনাকে শেষে বের করা ছাড়া আর কোনও উপায় ছিল না। তারপরই সোনা জ্ঞান হারায়। তাকে হাসপাতালে নিয়ে যায় জয় আর সূর্য। ঊর্মিও হাসপাতালে আসে। তার মাথায় চোট রয়েছে। কিন্তু তারপরই দীপার বিচ্ছিন্ন ঠেকে বাড়ির সকলের ব্যবহার। কেউ আর চায় না দীপা সোনার কাছে আসুক।

একদিকে, রূপাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। অন্যদিকে, সোনার এমন অবস্থা। দূরত্ব বাড়ছে তাদের সম্পর্কে। মাকে দূরে ঠেলে সরিয়ে দিতে চাইছে। ধীরে ধীরে বিমুখ হয়ে চলেছে বাড়ির সকলে। কাকীয়া, কাকাইয়ের পর ভিক্টর ও জয়ও দীপার বিপরীতে কথা বলতে শুরু করেছে। সোনার বর্তমান অবস্থার জন্য দীপাকেই দায়ী করেছে তারা। সোনার মানসিক অবস্থার অবনতি, অ্যাক্সিডেন্ট সবকিছুর জন্য দীপাকেই দায়ী করে বাড়ির সকলে।

আরও পড়ুনঃ তাদের জুটি জমজমাট! কিন্তু শুটিংয়ের প্রথমদিন নায়িকাকে দেখে কেন ভয় পেয়েছিলেন স্বস্তিক?

এদিকে বরাবর দীপার বিপদে বা দীপার জীবনে ঝড় উঠলে মুখ ফিরিয়েছে সূর্য। এবারও তার অন্যথা হয়নি। সোনার মানসিক স্বাস্থ্যের অবনতি দেখে দীপাকে আউট হাউসে থাকার পরামর্শ দিয়েছে ডাক্তার। আর আগেপিছে না ভেবেই দীপাকে সরাসরি আউট হাউসে যেতে বলে সূর্য। ডাক্তারবাবুর থেকে এহেন কথা শুনে বাকরুদ্ধ হয়ে যায় দীপা।

 

Back to top button