ফুলকির’ কঠিন প্রতিপক্ষ হয়ে আসছে ‘দুই শালিক’! পাল্লাভারী কার? কার প্রতি আগ্রহ বাড়ছে টেলি দর্শকদের?

বর্তমানে টেলিভিশন (Television) পর্দায় নতুন ধারাবাহিকের (Bengali Serial) ঘনঘটা লেগেই রয়েছে। একটি সিরিয়াল শেষ হচ্ছে, আর সঙ্গে সঙ্গেই শুরু হচ্ছে অন্যটি। আর তার সঙ্গে রয়েছে নিরন্তর প্রতিযোগিতা। টিআরপি বলছে শেষ কথা।‌জনপ্রিয়তার দৌড়ে পিছিয়ে পড়লেই শেষ হচ্ছে ধারাবাহিক। শীঘ্রই ফুলকির (Phulki) প্রতিপক্ষ আসছে টেলিপর্দায়। জলসায় আসছে ধারাবাহিক দুই শালিক (Dui Shalik)।

‘ফুলকি’ না ‘দুই শালিক’ স্লটলিড করবে কে?

‘ইচ্ছে পুতুলের’ পর বিরতি নিয়েছিলেন অভিনেত্রী তিতিক্ষা দাস। তবে এবার সময় হয়েছে তাঁর নতুন ধারাবাহিক নিয়ে ফেরার। তবে এবার জি বাংলায় নয়, স্টার জলসাতে ফিরছেন তিনি। নতুন মেগা সিরিয়াল ‘দুই শালিক’-এর হাত ধরেই দুরন্ত কাম ব্যাক তিতিক্ষার। তবে শুধু তিতিক্ষা নন, জলসার নতুন মেগায় দেখা যাবে জমজমাট কাস্ট।

‘ইচ্ছা পুতুলের’ মতোই দুই বোনের গল্প নিয়ে আসছে ‘দুই শালিক’। যমজ বোনের দুজনে দুই ধরনের। এক বোন ডাকাবুকো তো আরেকজন নিতান্তই শান্ত। দুজনের নাকি একে অপরের কাছে চোখের রয়ে গিয়েছে জলের ঋণ। জন্মের পর থেকেই আলাদা হয়েছে দুজনে। জানে না কে কার বোন। তবুও এক হওয়া দুই শালিকের কাহিনী ফুটে উঠবে জলসায়।

ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তিতিক্ষা ছাড়াও অভিনেত্রী নন্দিনী দত্ত। তিতিক্ষার বোনের চরিত্রে দেখা যাবে নন্দিনীকে। আর নায়কের চরিত্রে ‘তোমাদের রানী’ সিরিয়াল খ্যাত অর্কপ্রভ রায় ও ‘কে প্রথম কাছে এসেছি’ খ্যাত অভিনেতা সায়ন বসু। এছাড়াও দেখা যাবে টেলিভিশনের জনপ্রিয় কলাকুশলীদের। ফুলকির প্রতিপক্ষ হিসেবে জলসায় আসবে এই ধারাবাহিক।

আরও পড়ুন: ইষ্টি কুটুমের প্রভাব! দীর্ঘ ৯ বছর পর বাংলা ধারাবাহিকে ফের আদিবাসী মেয়ের গল্প, বাহামণির মতো সফলতা পাবে রাঙামতি?

প্রথম থেকেই ‘দুই শালিক’ নিয়ে দর্শক মহলে বেশ উন্মোদনা দেখা যাচ্ছে। অন্যদিকে ‘ফুলকি’-ও এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ। একদা বেঙ্গল টপার এই ধারাবাহিক ‘দুই শালিক’-কে হেলায় হারাবে। এমনটাই মত দর্শকমহলের। আবার অপরপক্ষ বলছে, এবার ‘ফুলকির’ দিন শেষ! কারণ স্লটলিড করবে তিতিক্ষা-নন্দিনীর ধারাবাহিক। ‌এখন দেখা যাক, ময়দানে নামার পর এগিয়ে থাকে কে।

Back to top button