ইষ্টি কুটুমের প্রভাব! দীর্ঘ ৯ বছর পর বাংলা ধারাবাহিকে ফের আদিবাসী মেয়ের গল্প, বাহামণির মতো সফলতা পাবে রাঙামতি?

স্টার জলসায় ( Star Jalsha ) শুরু হয়েছে নতুন নতুন ধারাবাহিকের ( New Serial ) আনাগোনা। চ্যানেলের তরফ থেকে বেশ কয়েকটি ধারাবাহিকের নাম ঘোষণা করা হয়েছে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘দুই শালিক’ – এর ( Dui Shalik ) প্রোমো ( Promo )। তারপর দিন দুই যেতে না যেতেই আরও একটি মেগার প্রথম ঝলক অন এয়ার করল জলসা। আসছে ‘রাঙামতি তীরন্দাজ’ ( Rangamoti Tirandaz )।

টেন্ট সিনেমার ( Tent Cinema ) নতুন ধারাবাহিক রাঙামতি তিরন্দাজের প্রোমোতে চমক

আসন্ন ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে দিয়ে ছুটছে রাঙামতি। পিছনে কয়েকজন বাচ্চা। নিঁখুত টিপে গাছ থেকে কামরাঙা পাড়ে সে। তা দেখেই করতালি দেন বড়লোক বাড়ির মালকিন। রাঙামতি কামরাঙা গামছায় বেঁধে নিয়ে আসে সেই বাড়িতে। তাকে দেখতে পেয়ে ওই মহিলা বলেন রাঙামতিকে তিনি আর্চারি শেখাবে। শুধু তাই নয়, দেশের হয়ে আন্তর্জাতিক স্তরে খেলতেও পাঠাবে।

মালকিনের কথা শুনে রাঙামতি বলে, ‘পেটে ভাত নেই, মেডেল কোথা থেকে আসবে দিদিমণি!’ সেই সময় ঝকঝকে দামি গাড়ি করে আসে গল্পের নায়ক। মালকিনের ছেলে। তার হাতে আর্চারির তীর-ধনুক। রাঙামতি কি পারবে তার স্বপ্নপূরণ করতে?

রাঙামতির সঙ্গে তুলনা টানছেন দর্শকমহল

প্রোমো দেখে দর্শক রাঙামতির সঙ্গে তুলনা টেনেছেন ‘বাহামণি’র। একসময় স্টার জলসার পর্দা কাঁপাত ‘ইষ্টি কুটুম’ ( Ishti Kutum ) ধারাবাহিকটি। পলাশবনির অসহায় আদিবাসী মেয়ে বাহাকে বিয়ে করে শহরে এনেছিল সম্ভ্রান্ত পরিবারের ছেলে অর্চিষ্মান। অর্চি-বাহা ও অর্চির প্রাক্তন প্রেমিকা কমলিকার ত্রিকোণ প্রেম ও শহুরে শ্বশুরবাড়িতে বাহার মানিয়ে নেওয়ার গল্প নিয়ে জমে উঠেছিল ‘ইষ্টিকুটুম’।

আরও পড়ুন: বদন বিগড়েছে বলে অভিনেত্রীকে কুরুচিপূর্ণ কটাক্ষ কুণাল দেবাংশুর! চাঁচাছোলা জবাবে ধুয়ে দিলেন মৌসুমীর

বহুদিন পর আবারও আদিবাসী গল্প নিয়ে শুরু হতে চলেছে ধারাবাহিক স্টার জলসার ধারাবাহিক ‘রাঙামতি তীরন্দাজ’। আদিবাসী গল্প হিসেবে ‘ইষ্টিকুটুম’ দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। রাঙামতি তীরন্দাজ কি পারবে ইষ্টিকুটুমের সেই জনপ্রিয়তা ফিরিয়ে আনতে? একটাই প্রশ্ন দর্শক মহলে।

Back to top button