বামাল সমেত চোর ধরল সুধা! তেজের সামনে মেজকার কুকীর্তি ফাঁস করল সে

বর্তমানে স্টার জলসা (star jalsha ) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। প্রথম দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে ধারাবাহিকটি।‌ যত সময় এগোচ্ছে পাল্লা দিয়ে বাড়ছে ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকে অভিনেতা হানি বাফনা (Honey Bafna) এবং অভিনেত্রী সোনামণি সাহাকে (Sonamoni Saha) দেখা যাচ্ছে মুখ্য চরিত্রে। দর্শকরা দারুণ পছন্দ করেছে তাদের জুটি। ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে তেজ এবং সুধার জীবনে ঘটা একের পর এক ঘটনা যা চমকে সৃষ্টি করছে দর্শকদের মনে

শুভ বিবাহ আজকের পর্ব

ধারাবাহিকের গল্পে দেখা যাবে, সুধা তার বাপের বাড়ি ছুটে আসে মায়ের খবর। সবাই মিলে ঢাকা সত্ত্বেও দরজা খোলে না সুধার মা। সুধা দরজা ভেঙে দেখে মেয়ের অপমান সহ্য করতে না পেরে গায়ে আগুন দেওয়ার চেষ্টা করছে তার মা। সেই পরিস্থিতি থেকে নিজের মাকে উদ্ধার করে সুধা। এরপরই সুধার বোন এবং বৌদি মিলে জানায় যে তেজ ৩০ লক্ষ টাকা ফেরতের দাবি জানিয়েছে তাদের উপরে নয়ত সবাইকে যেতে হবে জেলে। একথা কিছুতেই বিশ্বাস করতে চায় না সুধা। এরপর সুধার বোন সুধাকে বিশ্বাস করানোর জন্য তেজের সই করা কাগজ দেখায়।

upcoming twist is coming in Subhobibaho reveal truth of jyotsna

অন্যদিকে দেখা যায়, সুধাকে কোথাও না পেয়ে তেজ বার বার ফোন করতে থাকে সুধাকে। কিন্তু ফোন ধরে না সুধা। সুধা কিছুতেই ফোন না ধরায় ঝিনুককে ফোন করে তেজ। প্লিজ ফোনে ঝিনুককে বলে সন্ধ্যা আরতির সময় হয়ে এসেছে তাই জন্য সুধা যেন তাড়াতাড়ি চলে আসে। উত্তরে ঝিনুক বলে যে সুধা আর কোনওদিনও ফিরবে না। এই কথা শুনে কিছুই বুঝতে পারে না তেজ। ক্ষুধার বৌদি ঝিনুকের হাত থেকে ফোন কেড়ে নিয়ে যা নয় তাই কথা শুনিয়ে অপমান করে তেজকে। অন্যদিকে শুধা কিছুতেই মানতে চায় না যে তেজ এরকম কিছু একটা করতে পারে। ওদিকে সুধা নিজের বাপের বাড়িতে আছে জেনে সুধার বাপের বাড়ি যাওয়ার জন্য রওনা দেয়।

এরপর দেখা যায় কারখানার পুজোতে তেজের খোঁজ পরে। এরপর ঠাম্মি জানতে পারে তেজ গেছে সুধার সাথে দেখা করতে ওর বাপের বাড়ি। পেজের ড্রাইভারকে ফোন করে ঠাম্মি নিশ্চিত হয়ে যান যে তেজ সুধার বাড়িতেই গেছে। এই ঘটনায় অবাক হয়ে যান ঠাম্মি। ওদিকে দেখা যায় সুধার বাড়িতে মিডিয়ার লোকজন এসে উপস্থিত হয়। মিডিয়ার এত লোকজন দেখে প্রথমে সুধা ঘাবড়ে গেলেও পরে তাদের সেখান থেকে চলে যেতে অনুরোধ করে। এসব আড়াল থেকে দেখতে থাকে তেজ।

আরও পড়ুন: পর্দায় দেখানেই বহুদিন! ছোটপর্দায় নায়ককে ফিরে পেতে উদগ্রীব ভক্তরা, কোথায় হারিয়ে গেল জনপ্রিয় নায়ক ফারহান ইমরোজ?

সুধার বৌদি সুধাকে চাপ দিতে থাকে এই বলে যে সুধার কাছে এটাই সুযোগ সত্যি কথাটা বলে দেওয়ার। কিন্তু সুধা বসুমল্লিক পরিবারের কোনরকম অপমান হতে দিতে চায়না। তখন সুধার বৌদি সুধাকে এই বলে ভয় দেখায় যে এখন মুখ না খুললে সুধার মা এবং বোনকে এই বাড়ি থেকে বের করে দেয়া হবে। এই পরিস্থিতিতে সুধা কি সিদ্ধান্ত নেয় তা জানা যাবে আগামী পর্বগুলিতে।

Back to top button