পর্দায় দেখা নেই বহুদিন! ছোটপর্দায় নায়ককে ফিরে পেতে উদগ্রীব ভক্তরা, কোথায় হারিয়ে গেল জনপ্রিয় নায়ক ফারহান ইমরোজ?

ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে ছিলেন তিনি। অভিনেত্রী প্রত্যুষা পালের ( Pratyusha Pal ) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। অভিনেত্রী তিন বছর ধরে শরীরে রেখে দিয়েছিলেন প্রাক্তন প্রেমিকের নাম। ২২ বছরের জন্মদিনে সেই নাম মুছে নিজেকে নতুন জীবন উপহার দিয়েছিলেন অভিনেত্রী। ভাবছেন কোন নায়কের কথা বলা হচ্ছে? টেলিভিশনের ( Television ) জনপ্ৰিয় অভিনেতা ফারহান ফিরোজ ( Farhan Imrose )।

অভিনয় জগতে পথচলা শুরু করেছিলেন ২০১২ সালে। তৎকালীন জনপ্রিয় টেলি অভিনেত্রী মধুমিতা সরকারের ( Madhumita Sarcar ) বিপরীতে ‘কেয়ার করি না’তে ( Care Kori Naa ) হাতেখড়ি। সিরিয়ালে কৃষ্ণেন্দু-জুহি জুটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। সেই থেকে পথ চলা শুরু। প্রথম ধারাবাহিক থেকেই জনপ্রিয়তার শিখরে ছিলেন তিনি। আর পিছনে ফিরে তাকানোর প্রয়োজন পড়েনি।

‘কেয়ার করি না’র পর সুযোগ হয়েছে একের পর এক বড় ধারাবাহিকে কাজ করার। ফারহানের ঝুলির প্রায় সবকটি ধারাবাহিকই হিট। প্রথম সিরিয়ালের পর ‘কানামাছি’, ‘কিরণমালা’, ‘তবু মনে রেখো’তে নজরকাড়া অভিনয় করেন অভিনেতা। তারপরই সুযোগ আসে বড়পর্দায়। সিনে দুনিয়ার হাতছানি উপেক্ষা করেননি তিনি।

সোয়াটারে ( Sweater ) একটি গুরুত্বপূর্ণ চরিত্রের হাত ধরে সিনেদুনিয়ায় অভিষেক। তারপর কাজ করেছেন ‘হইচই’য়ের ( Hoichoi ) ‘চুপকথা ২’ (Chup Kothha 2) ওয়েব সিরিজে। ২০২০ সালে দ্বিতীয়বারের জন্য ছোটপর্দায় প্রত্যাবর্তন করেন তিনি। ‘ভাগ্যলক্ষ্মী’র হাত ধরে লক্ষ্মী লাভ। টিআরপিতেও ভাল ফল করত এই মেগা। তারপর আচমকাই পর্দা থেকে গায়েব জনপ্রিয় অভিনেতা ফারহান ইমরোজ।

আরও পড়ুন: সুরজিতের গলায় কুণালের সুর! প্রকাশ্যে স্বস্তিকাকে তুলোধোনা ভূমির গায়কের

বর্তমানে কী করছেন ফারহান ইমরোজ?

প্রসঙ্গত, বলাবাহুল্য পর্দায় তাঁকে বেশ মিস করেন তার ভক্তমহল। বর্তমানে ফারহান টেলিভিশন জগতের যথেষ্ট পরিচিত মুখ। সিরিয়ালের পাশাপাশি টেলিফিল্মেও কাজ করেছেন তিনি। আপাতত টেলিভিশনেই একটু নতুন কাজের প্রস্তুতি চলছে তাঁর। নিজের কাজ, অভিনয় জীবনকে আরও এগিয়ে নিয়ে যাওয়া এখন আপাতত এই লক্ষ্যেই স্থির অভিনেতা।

Back to top button