নতুন স্বপ্ন নিয়ে নতুন জীবনে পা রাখল দীপা! মায়ানগরীতে এসে কী জীবনের মোড় ঘুরবে তার? অনুরাগে শুরু দীপার নতুন পথচলা

নতুন জীবনে দীপা। সোনা আর সূর্য তাকে ছেড়ে চলে গিয়েছে বছর পাঁচ পেরিয়ে গেল। তারপর থেকে নিজেকে চার দেওয়ালে বন্দী করে রেখেছিল সে। এখন বাবা-মায়ের সমর্থন ও ইন্ধনে নতুন জীবনে পা রাখতে চলেছে সে। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ( Anurager Chhowa ) নায়িকার জীবনে চলেছে খানিক এমন পরিস্থিতি।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২১শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 21th September)

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী, মায়ানগরী মুম্বাইতে চলেছে দীপা। সেখানে একটি বাঙালি রেস্তোরাঁয় শেফের চাকরি নিয়েছে সে। এদিন প্রবীরবাবু ও দীপার মা দীপাকে মুম্বাইগামী ট্রেনে তুলে দেয়। এখনও মেয়েদের হারানোর ব্যথা দীপার মনে দগদগে। তাই এতদিন পরেও মেয়েদের কল্পনায় দেখতে পায় সে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 20th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ২০শে সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তারপর একসময়ে ট্রেন ছাড়ে। ট্রেনে ওঠেন এক দম্পতি। বয়স্ক মহিলাটি খোশ গল্প জুড়ে বসে দীপার সঙ্গে। নানা প্রশ্ন করতে থাকে দীপাকে। প্রতিটি প্রশ্ন ছুরির মতো এসে বিঁধে দীপার বুকে। পরিবার, স্বামী, সন্তান নিয়ে প্রশ্নগুলো শুনে অপ্রস্তুতে পড়ে দীপা। তারপর এক দক্ষিণ ভারতীয় ছেলে ও সেই দম্পতির সঙ্গে বাকি রাস্তাটাও কাটিয়ে দেয় সে।

পরদিন সকালে ট্রেন এসে থামে মুম্বাই স্টেশনে। নতুন স্বপ্ন নিয়ে নতুন জীবনে পা রাখল দীপা। এখানের ভাষাও সে বোঝে না। ভাষা যেন শব্দের মতো মনে হয়। ট্রেন থেকে নেমে দম্পতি দেখা করতে আসে দীপার সঙ্গে। দিয়ে যায় একটি সাদা খাম। বলে, দক্ষিণ ভারতীয় ভাইটি তার জন্য পাঠিয়েছে।

আরও পড়ুনঃ বামাল সমেত চোর ধরল সুধা! তেজের সামনে মেজকার কুকীর্তি ফাঁস করল সে

এদিকে, দীপার অজান্তেই দীপা একজন বড় ইউটিউবার। মায়ের ছোঁয়া চ্যানেলের অনেক দর্শক। ঘরোয়া দীপার রান্নায় দর্শক খুঁজে পায় মায়ের ছোঁয়া। দক্ষিণ ভারতীয় ছেলেটিও তার অন্যথা নয়। সেও ভিডিয়োর মধ্যে আঁচ পায় মায়ের ছোঁয়ার। দীপা নিজের পরিচয় প্রকাশ না করলেও, সে বুঝতে পারে ‘মায়ের ছোঁয়া’ দেখে কত মানুষ তার জীবনে মায়ের কমতি পূরণ করছে।

Back to top button