উৎসবকে টেনে এক চড়, উচিত শিক্ষা দিল মেহেন্দি!কাকলি দেবীর মনে ভয় ধরালো জ্যাস

জি বাংলায় (Zee Bangla) বর্তমানে যে সিরিয়াল (Serial) গুলি সম্প্রচারিত হচ্ছে, সেখানে সবথেকে পুরনো নিঃসন্দেহে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। ২০২২ সালের অগাস্টে শুরু হওয়া সিরিয়ালটি (Serial) এখনো পর্যন্ত দিব্যি রমরমিয়ে চলছে। তবে আগের থেকে টিআরপি যে অনেকটাই কমেছে তা স্বীকার করবেন সকলেই। দর্শকরাও অনেকেই মুখ ফিরিয়েছেন জগদ্ধাত্রীর থেকে। একটা সময় ছিল যখন বাংলায় সেরার সিংহাসন দখল করে রাখত জগদ্ধাত্রী। সপ্তাহের পর সপ্তাহ ধরে একটানা বাংলা সেরা থেকেছে এই সিরিয়াল (Serial)

জগদ্ধাত্রী আজকের পর্ব ২৪শে সেপ্টেম্বর (Jagadhatri Today Episode 24th September)

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় জগদ্ধাত্রী কাকলি দেবীকে ফোন করে জানিয়ে দেয় তার ড্রাইভার নিশ্চয়ই কাকলি দেবীর কাছে একটা পার্সেল পৌঁছে দিয়েছে। যার মধ্যে দিয়ে কাকলি দেবী সবার প্রথমে গয়নার বাক্সে তুলেছে। সেটা জগদ্ধাত্রী ভালো করেই জানে এবং সেই গয়না গুলি কাকুলি দেবী চুরি করেছিলেন। কাকলি দেবী জগদ্ধাত্রীর থেকে জানতে চায়, সে কে এবং সে এত কিছু কি করে জেনেছে। সঙ্গে জগদ্ধাত্রী এটাও জানায় কাকলি দেবীর স্বামীর যে অস্বাভাবিক মৃত্যু হয়েছে সেটা কখনোই উনি চাইলেও সুইসাইড সাজাতে পারবেন না। কারণ তদন্ত করে জানা গেছে এটা পুরোটাই অস্বাভাবিক মৃত্যু।

Bengali serial

জগদ্ধাত্রী ঠিক করে রেখেছে সে কাকলি দেবীকে একটা ধোঁয়াশার মধ্যে রাখবে। সেই কথা মত সে কাকলি দেবীকে জানিয়ে দেয় যে তার মেয়ের বিয়ে আজ হবে না। কাকলি দেবী তখন ভয় পেয়ে যায় এবং রিয়াক্ট করতে থাকে এবং রিয়াক্ট করে জগদ্ধাত্রীকে জানায় যে মালা চ্যাটার্জি তাহলে মেয়ে না। জগদ্ধাত্রী আরও বিভিন্ন রকম কথা বলে তাঁকে ভয় দেখিয়ে ফোন কেটে দেয়, কিন্তু নাম্বার দেখে কাকলি বুঝে যায় এটা একটা ষড়যন্ত্র কারণ নাম্বারটা কালু চাটার্জির নামে সিম কিন্তু একজন মহিলা কথা বলছিল। মালা চ্যাটার্জি ভয় পেয়ে যায় খুব এবং তার মামাকে বলে কেউ একজন তো আছেই যে তাকে ভয় দেখানোর জন্য। আর সে তাকে খুঁজে বের করবেই।

এটা কার ফোন এবং এই ফোনে কার সাথে কথা বলছে তখন জগদ্ধাত্রী জানায় তাদের বাড়িতে যেসব মিস্ত্রীরা কাজ করছে। তাদেরই একজনের ফোন কিন্তু জগদ্ধাত্রী জানতে চায় কৌশিকীর সাথে কাকলি দেবীর কি শত্রুতা। কৌশিকী জানায় সংবাদ মাধ্যমে কাজ করার সময় সে নিজে গোয়েন্দাগিরি শুরু করেছিল যা দর্শকরা খুব পছন্দ করেছিল কিন্তু এর জন্য কাকলি দেবীকে জেল খাটতে হয়েছিল কবে থেকেই এত শত্রুতা।

অন্যদিকে, মেহেন্দি পৌঁছে যায় উৎসবের কাছে গিয়ে তাকে বিয়ের জন্য তৈরি করতে থাকে এমন সময় উৎসব জানায় সে শুধুমাত্র মালাকে ভালোবাসে মেহেন্দি জানতে চায় কেন তাহলে সে মেহেন্দিকে বিয়ে করেছিল? কেন সে মেয়েদের জীবন নিয়ে এভাবে খেলে? উৎসব তো মালা চ্যাটার্জীকে নিয়ে ভালো থাকবে কিন্তু মেহেন্দির কি হবে? উৎসব তার কোন কথার উত্তর না দিয়ে শুধু বারবার করে চিৎকার করে বলতে থাকে সে শুধু মালাকে ভালোবাসে সহ্য করতে না পেরে মেহেন্দি তাকে ঠাস করে চড় মেরে দেয়।

আরও পড়ুন: টলি গসিপের খবরেই মান্যতা, টিআরপি কমের জন্য‌ই শেষ হচ্ছে বঁধুয়া!

সবশেষে দেখা যায় স্বয়ম্ভু একটা ড্রাইভারের ড্রেস পরে ফিরে এসেছে‌। কৌশিকী জিজ্ঞেস করলে সে জানায় মালা চ্যাটার্জির কাছে ভয় দেখানো পার্সেল সে নিজেই পৌঁছে দিয়েছে। কিন্তু কেউ তাকে সন্দেহ করেনি। এদিকে বাইরে থাকা অনেক চেনা গুন্ডা রয়েছে যাদেরকে দেখে ভয় পেয়েছে। তাঁদের আটকানোর জন্য কৌশিকীর কাছে রিকোয়েস্ট করে সে। কিভাবে মালা চ্যাটার্জি ও কাকলি দেবে প্ল্যান বানচাল হয়, জগদ্ধাত্রীরা কিভাবে এই বিয়েটা আটকায় তা জানতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Back to top button