‘যারা কম্প্রো’মাইজ করতে পারে, তারাই নিঃসন্দেহে ইন্ডাস্ট্রিতে বেশি সংখ্যায় কাজ করছেন’, বিস্ফো’রক অরুণিমা ঘোষ

মুখোমুখি সাক্ষাৎকারে অরুণিমা ঘোষ ( Arunima Ghosh )। বহু বছর অভিনয় জগতে আছেন। তবে ঘোরার দৌড়ের রেসে নেই। ইদানীং থ্রেট কালচার নিয়ে যখন সরগরম টলিপাড়া সেই আবহে বললেন, বেশি কাজ করতে সবার ভাল লাগে, তবে বেশি কাজ পাওয়ার জন্য আপোস করায় বিশ্বাসী নন তিনি। জানান, ”যারা কম্প্রোমাইজ করতে পারে, যাদের পিআর ভাল, তারা নিঃসন্দেহে বেশি সংখ্যায় কাজ পেয়ে থাকেন।”

তিনি জানান, ”বছরে একটা বা দুটো ছবিতে অভিনয়ে অসুবিধা নেই। আমি ঘোরা নই। আমি অভিনেত্রী। সুতরাং কাজ আসবে আমার আছে। এই মুহূর্তে আমি বেছে চরিত্রে অভিনয় করি। ব্যস!” তবে অভিনয়ের হাজারো ব্যস্ততার ফাঁকে নিজেকে কীভাবে মেইনটেইন করেন অভিনেত্রী?

Arunima Ghosh

অরুণিমা জানান,”আমি যেদিন খাই একটা গোটা বিরিয়ানির হাঁড়ি খেয়ে ফেলতে পারি। যেদিন খাই না সেদিন অল্প অল্প খাই। আমি ভাত অল্প খাই। সারাদিন প্রচুর রুটি খাই। আমার কাছে রোগা বা মোটা বিষয় নয়। আসল বিষয় হল সুস্থ থাকা।” অর্থাৎ ফিগার কন্ট্রোলের চেয়ে সুস্থ থাকাই অভিনেত্রীর মূলমন্ত্র।

অরিন্দম শীল প্রসঙ্গে কী বললেন অরুণিমা?

অরিন্দম শীল প্রসঙ্গে প্রশ্ন করতেই অভিনেত্রী বলেন, আগের বছর আমি অরিন্দমদার সঙ্গে কাজ করেছি ‘ঈষ্কা বোনের বিবি’। সেটা আসছে বছর রিলিজ করবে। আমি ঘটনাস্থলে ছিলাম না।। আমি জানি না কী ঘটেছে। আমার উচিত মেয়েটি বা অরিন্দমদা কারোর পক্ষ নিয়ে কিছু বলা।’

আরও পড়ুনঃ এবড়োখেবড়ো দাঁত, ঘায়ের রং কালো, বারবার বর্ণবৈষম্যের শিকার হয়েছেন তিনি! তবুও কটাক্ষকে গায়ে মাখেননি, প্রতিবাদ করেছেন! টলিপাড়ার সাহসী অভিনেত্রী শ্রুতি

অভিনেত্রী আরও বলেন, “আমাদের সবার একটু সাবধান হওয়া উচিত। আমাদের মানে শুধু সিনেমা লাইনের কথা বলছি না। যে কোনও প্রফেশনে আমাদের একটু সংবেদনশীল হওয়া উচিত। আমি আমার বেস্টফ্রেন্ডকে চুলের মুটি ধরে মারতে পারি, কিন্তু সবাইকে তো আর তা পারিনা। এটা মাথায় রেখে আমাদের এগোনো উচিত।”

Back to top button