নায়কের ধুঁয়াধার এন্ট্রি! রাঙামতিতে নজর কাড়ল নায়ক, নিজের প্লেনের যাত্রীদের বড় দুর্ঘটনার কবল থেকে বাঁচাল সে

 

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ (Rangamoti Tirandaj )। প্রথম পর্বেই তিরন্দাজির কামাল দেখিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছে নায়িকা ওরফে মনীষা মন্ডল ( Manisha Mondal )। বুনো হাতিকে ঘুমপাড়ানি ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে গ্রামবাসীদের বিপদের মুখ থেকে উদ্ধার করেছে সে।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১লা অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 1st October)

গল্পের শুরুতে দেখা যায়, দিদিমণি রিটায়ার করবেন। তাই বড় করে অনুষ্ঠান হবে গ্রামের স্কুলে। এদিন দিদিমণির বাড়ির লোক গ্রামে আসবে অনুষ্ঠানে যোগ দিতে। তবে মাঝপথে তাদের গাড়ি খারাপ হয়ে যায়। হঠাৎ করেই গাড়ির ব্যবস্থা করা সম্ভব নয় এই প্রত্যন্ত গ্রামে। রাঙামতি বুদ্ধি করে টোটো নিয়ে হাজির হয় তাদের কাছে।

Bengali serial

দিদিমণির পরিবার দেখে একটি জিনিস স্পষ্ট পরিবারের একাংশ ভাল মানুষ হলেও, বড়ছেলের বউ ও মেজছেলে সম্পত্তি হরণের পরিকল্পনা করছে। কীভাবে নিজেদেরটা বুঝে নেওয়া সম্ভব। এই একথা শুনতে পেয়ে ছেড়ে কথা বলে না বাড়ির মেয়েও। অর্থাৎ, সকলের এখানের আসার কারণ বাবা-মায়ের সম্পত্তির খবরাখবর নেওয়া।

এদিকে, দিদিমণির জীবনের এই গুরুত্বপূর্ণ দিনের সাক্ষী থাকতে আসছে তার হৃদয়ের টুকরো ছোট ছেলে। পেশায় পাইলট। বাড়ির অন্য সদস্যদের মতো নয়। মা-বাবাকে প্রকৃতই ভালোবাসে সে। তার জন্যও রাঙামতিকে ঘর গুছিয়ে রাখার কথা বলে দিদিমণি। কিন্তু দুশ্চিন্তার খবর দেন দিদিমণির বর।

আরও পড়ুনঃ দুই শালিকের দুই নায়কের খারাপ সম্পর্ক! দেবার মুখোমুখি গৌরব, সম্পর্কের শুরুয়াত হল তিক্ততা দিয়ে

দিদিমণির বর এসে খবর দেয়, ছোটোছেলে একলব্যের প্লেন সময়মতো ল্যান্ড করেনি। চল্লিশ মিনিট ধরে আকাশে পাক খাচ্ছে। এদিকে, প্লেনের সামনের চাকা লক হয়ে যাওয়ার জন্য রাঁচি এয়ারপোর্টে প্লেন ল্যান্ড করতে পারছে না। তবে নায়কের চেষ্টায় শেষের দিকে সফল ভাবে ল্যান্ড হয় তাদের প্লেন। এখন দেখার সময়মতো সে কি পারবে অনুষ্ঠানে যোগ দিতে?

Back to top button