ভুল বোঝাবুঝি মিটলো সুধা ও তেজের! জোৎস্নার সত্যিটা তেজকে খুলে বলল সুধাময়ী, শুরু হবে নতুন পথ চলা

Subho Bibaho New Episode Update : কথায় আছে লোকের ভালো করতে নেই। পরিবারের ভালো করতে গিয়ে সুধার হাল বেহাল। তেজের বাড়িতে ভিলেন হয়ে উঠল সুধাময়ী। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’-এ ( Subho Bibaho ) চলছে এমনই জমজমাট পর্ব।

শুভবিবাহ আজকের পর্ব ৬ই অক্টোবর (Subho Bibaho Today Episode 6th October)

এদিনের পর্বের শুরুতে দেখা যায়, সকলে ঠাম্মির কান ভাঙায়। তার সংসারে সুধা আসার পর সংসারের দখল নিয়ে নিচ্ছে। ঠাম্মি বুঝতে পারে কারর কথা অযৌক্তিক নয়। সুধা অত্যন্ত সাংঘাতিক। সে পারে না এহেন কাজ নেই। তাই সোজাসুজি সুধা-তেজের ঘরে গিয়ে সুধাকে জিজ্ঞেজ করে সে।

Star Jalsha, Subho Bibaho, Subho Bibaho Serial 30 September Episode, স্টার জলসা,শুভ বিবাহ, শুভ বিবাহ ধারাবাহিক ৩০শে সেপ্টেম্বর এপিসোড

বরাবরের মতো এবারও সুধা বলতে থাকে সে জোৎস্নাকে পালতে সাহায্য করেনি। এ বাড়ির সম্মান বাঁচাতে তার যা করণীয় তাই করেছে। এখন যদি তার কথার অবিশ্বাস করা হয় তবে সুধার কিছু করার নেই। একথা শুনে সঠাম্মি চমকে যায়। সুধাকে আরও বলে, সে আসার পর বসুমল্লিক পরিবারের সকলে বদলে যাচ্ছে। এটা মোটেও ভাল ভাবে দেখছেন না তিনি।

সুধাকে বাড়িতে নিয়ে আসা এবাড়ির জন্য অভিশাপ। তারপর এ নিয়ে চলতে থাকে একাধিক তরজা। তারপর উজ্জ্বলের মা জোৎস্নাকে নিতে আসে। সুধার সঙ্গে মেলামেশা একদমই পছন্দ হচ্ছে না তার। এদিকে, কিছুতেই যেতে চায় না।

আরও পড়ুনঃ পূর্ব রাগের প্রথম লক্ষণ, কথার রূপ দেখে মুগ্ধ হয়ে গেল অগ্নি, এবার পর্দায় প্রেমের জোয়ার

তারপরই জোৎস্না চক্রান্ত করতে থাকে সুধা ও তেজকে আলাদা করা। সুধা তাকে আটকেছে। কিন্তু ও বাড়ি থেকে যে জোৎস্না পালানোর চেষ্টা করবে না এমন কোনও যুক্তি নেই। তবে জোৎস্না তেজ ও তার প্রাক্তন বান্ধবীর কিছু আ’পত্তিকর ছবি নিজের সঙ্গে রাখে। প্রয়োজনে কাজে আসবে।

Back to top button