দুই বোন খাওয়ালো ঘোল! আঁখিকে বিপদের হাত থেকে বাঁচালো দেবা! রসায়ন জমে ক্ষীর

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে নতুন ধারাবাহিক দুই শালিক (Dui Shalik)। অভিনেত্রী তিতিক্ষা দাস (Titiksha Das) ও অভিনেত্রী নন্দিনী দত্ত (Nandini Dutta) অভিনীত যমজ বোনের গল্প পছন্দ করছেন দর্শক। পুজোর মরশুমে জমে উঠেছে দুই শালিকের গল্প। প্রতিটা পর্বে থাকছে নতুন চমক। ধারাবাহিকের গল্প দেখে খুশি দর্শক।

দুই শালিক ধারাবাহিক আজকের পর্ব ১১ই অক্টোবর | Dui Shalik Today Episode 11th October

ধারাবাহিকের আজকের পর্বের শুরুতে দেখা যায় আঁখি বাড়িতে ফিরে যাওয়ার জন্য ঝিলিককে বলতে থাকে। ঝিলিক প্রথমে রাজি হয় না। কিন্তু আঁখির কথা শুনে ঝিলিক আঁখিকে বাড়িতে পৌঁছে যায় বাড়িতে দিয়ে আসার জন্য। তবে যাওয়ার আগে ঝিলিক আঁখিকে নিজের ফোন নাম্বার দিতে চায় কিন্তু আঁখি জানায় যে তার কাছে কোন ফোন নেই। তাই ঝিলিক তার বাড়িতে থাকা একটি পুরনো ফোন দিয়ে দেয় আঁখিকে। তারপর ঝিলিক যখন আঁখিকে বাড়ি পৌঁছে দেওয়ার জন্য পৌঁছে যায় তখন রাস্তায় আঁখি গোরার মুখোমুখি হয়। গোরাকে দেখে আঁখি প্রচন্ড ভয় পেয়ে যায়। কিন্তু গোরা ঝিলিককে আঁখি ভেবে ঘুরিয়ে তাড়া করতে থাকে।

Dui Shalik, Bengali Serial, Star Jalsha, Dui Shalik Today Episode, Dui Shalik Today Episode 10th October, দুই শালিক আজকের পর্ব ১০ই অক্টোবর, দুই শালিক আজকের পর্ব, দুই শালিক, বাংলা সিরিয়াল, স্টার জলসা

এরপর আঁখির মুখে ঝিলিক জানতে পারে গোরার ব্যাপারে। আঁখি জানায় এই গোরা থাকে ছাতা বাড়িতেই। সে প্রিয়রঞ্জন বাবুর হয়ে কাজ করে, গোরা হলো তার শালা। তারপর ঝিলিক আঁখিকে এক জায়গায় লুকিয়ে রেখে গোরাদের ঘোল খাওয়ানোর জন্য বেরিয়ে পড়ে। অন্যদিকে আঁখি যেখানে লুকিয়ে ছিল সেখানে হঠাৎ করে উপস্থিত হয় দেবা। আবার আঁখি ভয় পেয়ে যায় দেবাকে দেখে। এরপরে দেবাকে বোকা বানিয়ে আঁখিও সেখান থেকে বেরিয়ে পড়ে। তারপর সে এক মাতালের মুখোমুখি হয়। মাতালটাও আঁখিকে দেখে বিরক্ত করতে থাকে। তখনই সেখানে এসে পড়ে দেবা। দেবা মারপিট করে মাতালের হাত থেকে আঁখিকে বাঁচায়।

অন্যদিকে দেখা যায়, ঝিলিককে আঁখি ভেবে গোরা ঝিলিককে ফলো করতে থাকে। এরপর উপস্থিত হয় গৌরব। ঝিলিককে গৌরি ভাবে আঁখি হয়তো কোনো গন্ডগোল করে পালিয়েছে। গুন্ডা দের পেছনে পেছন গৌরব ধাওয়া করতে থাকে আঁখির পিছনে। এখনো কেউ বুঝতে পারেনি যে আঁখি এবং ঝিলিক তারা যমজ বোন। এবার আগামী দিনে কি হয় সেটাই দেখার পালা।

আরও পড়ুনঃ তিলোত্তমার বিচার চেয়ে উৎসবে ‘না!’ সত্যিই শারদীয় উৎসবে ফিরলেন না সোহিনী, কীভাবে পুজো কাটছে তার?

Back to top button