তিলোত্তমার বিচার চেয়ে উৎসবে ‘না!’ সত্যিই শারদীয় উৎসবে ফিরলেন না সোহিনী, কীভাবে পুজো কাটছে তার?

বলাই বাহুল্য, টলিউডের অন্যতম দাপুটে এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। যে কোনও চরিত্রতেই তিনি সমান সাবলীল।‌ অভিনয়ে তার দক্ষতা প্রশ্নাতীত। সিরিয়াল থেকে সিনেমার পর্দা তাঁর অবাধ গতিবিধি। তাঁর গুনমুগ্ধের সংখ্যাও নেহাত কম নয়।‌ ভক্তদের সঙ্গে সোশ্যাল মাধ্যমেও বেশ যোগাযোগও রেখে চলেন সোহিনী।‌

পর্দার এই অভিনেত্রী রাস্তায় নেমে প্রতিবাদ করতে, বা কন্ঠ দৃঢ় করে নিজের বক্তব্য রাখতে কখনও পিছুপা হননা। গত দু’মাস আগে বাংলার বুকে ঘটে যাওয়া নারকীয় ঘটনার তীব্র প্রতিবাদ করে পথে নেমেছিলেন সোহিনী। এরপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন উৎসবে ফেরার কথা বলেছিলেন, তখনই সোহিনী নিজের অবস্থান স্পষ্ট করে জানিয়ে দেন এবার উৎসবে তিনি ফিরবেন না।

Bengali actress

যদিও আর‌ও অনেকেই না ফেরার কথা বললেও তারা উৎসবে ফিরে গেছে। কিন্তু তিলোত্তমা
বিচার না পেলে উৎসবে না ফেরার সিদ্ধান্তে অনড় র‌ইলেন সোহিনী। বিয়ের পর এটিই তার প্রথম পুজো। কিন্তু তিনি পুজোয় বাইরেও বেরোননি। কীভাবে কাটছে তার সময়? সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়েছেন তিনি নিজেই।

নিজের পরিবার, সারমেয়দের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। সপ্তমীর সন্ধ্যায় বেশ কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় এই পুজোয় বাইরে বেরোননি তিনি। শাড়ি, প্রিন্টেড ব্লাউজ। হাতে শাখা, পলায় সুসজ্জিত হয়ে সারমেয়দের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। এই ছবিগুলো
তিনি লাল হৃদয়ের ইমোজি দিয়ে পোস্ট করেন।

উৎসবে না ফেরার কথা দিয়ে কথা রাখলেও বিভিন্ন পুজোর বিজ্ঞাপনে তাকে দেখা গিয়েছে। আর সেই কারণেই প্রবল কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁকে। যদিও সেই সব বিতর্ক ঊর্ধ্বে উৎসবে ফিররেন না সোহিনী।‌ এই পুজোয় তিলোত্তমার পাশে তিনি।

আরও পড়ুনঃ কিডনি অচল, পেটে ক্যান্সার, হার্টের অসুখে একাই লড়ছেন অভিনেত্রী বাসন্তী চ্যাটার্জি! পাশে নেই পরিবার

Back to top button